ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

রংপুর-চট্টগ্রামের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৪ ৯:১৮:৩৯ পিএম
রংপুর রাইডার্স। ছবি: বাংলানিউজ

রংপুর রাইডার্স। ছবি: বাংলানিউজ

জাতীয় সংসদ নির্বাচনের কারণে চলতি বছরের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) পিছিয়ে নেওয়া হয়েছে নতুন বছরের জানুয়ারিতে। ৫ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের ষষ্ঠ আসরের। শনিবার (২৪ নভেম্বর) প্রকাশ হয়েছে বিপিএলের চূড়ান্ত সূচি।

গেলো ২৮ অক্টোবর প্লেয়ার ড্রাফটের মাধ্যমে নিজেদের গুছিয়ে নিয়েছে বিপিএলে অংশ নিতে যাওয়া সাতটি দল। আগেই বিপিএলের জন্য তিনটি ভেন্যু নির্দিষ্ট করা হয়েছে। এবারের আসর শুরু হবে ঢাকা থেকে।

মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম পর্বের ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১৫ জানুয়ারি থেকে শুরু হবে সিলেট পর্ব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে আটটি ম্যাচ।

রংপুর রাইডার্স। ছবি: বাংলানিউজসিলেট পর্ব শেষে ২১ জানুয়ারি আবারও ঢাকায় ফিরবে বিপিএল। এই পর্বে ছয়টি ম্যাচ হবে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্ব শেষে সমুদ্রনগরী চট্টগ্রামে যাবে বিপিএল। ২৫ জানুয়ারি থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ানে অনুষ্ঠিত হবে ১০টি ম্যাচ। আসরের বাকি ম্যাচগুলো আবারও ফিরবে ঢাকার শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

শুক্রবারের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। এছাড়া প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় প্রথম ম্যাচ ও বিকাল ৫টায় দ্বিতীয় ম্যাচ শুরু হবে। প্রত্যেকটি দল ছয়টি করে ডে এবং ছয়টি করে নাইট ম্যাচ খেলবে।

৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এবারের আসরের পর্দা নামবে ৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে। 

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14