ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির যখন খেলা থাকবে খেলবে: পাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
মাশরাফির যখন খেলা থাকবে খেলবে: পাপন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

ঢাকা: দরজায় কড়া নাড়তে শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। কড়া নাড়ছে জাতীয় সংসদ নির্বাচনও। ২২ নভেম্বর থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াচ্ছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

এরপর ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ। তারপরেই শুরু হবে ওয়ানডে যুদ্ধ।

বিগত সিরিজগুলোর অভিজ্ঞতা থেকে বলা যায় ঠিক এমন সময়ে ব্যক্তিগত অনুশীলনে ব্যস্ত সময় কাটান টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজা। টেস্ট দলের অবিচ্ছেদ্য অংশ আর নেই বলেই মিরপুরে তার একক প্রচেষ্টা সবার নজর কাড়ে। টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজা। কিন্তু যে বিষয়টি চোখে পড়ছে সেটা হলো ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে মনোনয়ন সংগ্রহের পর আর মিরপুর হোম অব ক্রিকেটে তাকে দেখা যায়নি। দেখা যাচ্ছে না এখনও। ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন না। জিমে ঘণ্টার পর ঘণ্টাও সময় অতিবাহিত করছেন না। তাহলে তো ধরেই নেয়া যায় ক্যারিবীয়ানদের বিপক্ষে ৯ ডিসেম্বর থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজে তিনি লাল সবুজের হয়ে নামছেন না।

না, বিষয়টি ঠিক এমন নয় বলে বিশ্বাস করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সবকিছু ঠিক থাকলে আসন্ন সিরিজটিতে মাশরাফি খেলবেন বলেই তার বিশ্বাস। গেল শনিবার এশিয়ান ক্রিকেট কাউ্ন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

পাপন বলেন, ‘আমার সাথে ওর যে কথা হয়েছে,তাতে ওর যখন খেলা থাকবে ও খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে এবং আমাদের কাছেও। আমি আগে যা বলে দিচ্ছি এটা যে হুবহু হবেই সেটা ঠিক না। ও নিজেও বলছে খেলবে। হয়তো একটা ম্যাচ খেলতে পারবে না। তবে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ওর যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে। এটাই হলো আমাদের বিশ্বাস। এরপর সামনে কি হয় দেখা যাবে।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
এইচএল/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।