ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সিলেটে চারদিনের খেলা দুই দিনেই শেষ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১১

ঢাকা: ওয়ালটন জাতীয় লিগের চতুর্থ রাউন্ডে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের মধ্যকার খেলা শেষ হয়ে গেছে দুই দিনেই। সিলেট জিতেছে আট উইকেটে।

 

সিলেট বিভাগীয় স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসেও সম্মানজনক স্কোর করতে পারেনি। প্রথম ইনিংসে ১১৮ রানে ইনিংস ঘোষণার পর দ্বিতীয় ইনিংসে করেছে ১৩২ রান। সিলেটের প্রথম ইনিংস শেষ হয়েছে ২৩১ রানে। নাদিফ চৌধুরী ৬৫ ও অলক কাপালী ৪৪ রান করেন। ১১৩ রানে এগিয়ে থেকে জয়ের জন্য প্রয়োজনীয় ২০ রান করে ২ উইকেট হারিয়ে। সিলেটের বাঁহাতি স্পিনার এনামুল হক জুনিয়র দুই ইনিংসে ১০ (৫+৫) উইকেট পেয়েছেন।    

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে রংপুর বিভাগ। বরিশাল বিভাগের বিপক্ষে সাত উইকেটে ৪০৭ তুলে ইনিংস ঘোষণা করে তারা। নাঈম ইসলামের ১৩৬, ধীমান ঘোষের ৭২ ও মাহমুদুল হাসানের ৭৬ রান করেন। আট ঘণ্টারও বেশি সময় উইকেটে থেকে ৩৮৮ বল খেলেছেন নাঈম। বরিশাল বিভাগ দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে ২ উইকেট ৩৬ রান নিয়ে।  

যশোর শামসুর হুদা স্টেডিয়ামে খুলনা বিভাগ নয় উইকেটে ২৭৮ রান তুলে ইনিংস ঘোষণার পর রাজশাহী বিভাগ প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অলআউট হয়ে গেছে ২০৭ রানে। খুলনার ব্যাটসম্যান আনামুল হক বিজয় প্রথম ইনিংসে ১০৭ রানের ইনিংস খেলেন। রাজশাহীর মিজানুর রহমন ৫৮ এবং জোবায়ের আহমেদ ৫৫ রান করেন। ৭১ রানে এগিয়ে থেকে তৃতীয় দিন দ্বিতীয় ইনিংসে ব্যাট করবে খুলনা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রাম বিভাগের ১৭৬ রানের জবাবে ঢাকা বিভাগ ১৭৫ রানে অলআউট হয়েছে। চট্টগ্রামের বিদেশি বোলার আমের খান নিয়েছেন ছয়টি উইকেট। কাজী কামরুল পেয়েছেন তিন উইকেট। স্বাগতিক চট্টগ্রাম দ্বিতীয় ইনিংসে নয় উইকেটে ২১৩ রান করেছে। ফয়সাল হোসেন ৭৩ রান করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।