ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে সাদামাটা ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
প্রস্তুতি ম্যাচে সাদামাটা ড্র ছবি: বাংলানিউজ

মূলত অতিথি দলকে কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার জন্যই প্রস্তুতি ম্যাচ আয়োজন করা হয়। জয়-পরাজয় তেমন মুখ্য নয়। আর তেমনভাবেই শেষ হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। 

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১৮ ও ১৯ তারিখের অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচ শেষ হয়েছে সাদামাটা ড্রতে। তবে দুদলের ব্যাটিং অনুশীলনটা বেশ ভালো হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) সারাদিন ব্যাট করে অতিথিরা ৩০০ রান তোলে। কিয়েরন পাওয়েল (৭২) এবং সাই হোপ (৮৮) দারুণ ব্যাটিং করেন। অন্যদিকে বাংলাদেশের ব্যাটসম্যানরা ব্যাট করতে নেমে দুই ওপেনার সাদমান ইসলাম অনীক ও সৌম্য সরকারও করেন হাফসেঞ্চুরি।

ছবি: বাংলানিউজ

ক্যারিবীয়দের সাদমান ইসলামের সঙ্গে জুটি বেধে ওপেনিংয়ে ১২৬ রান তোলেন সৌম্য। ১০৩ বল খেলে ৭৮ রান করে আউট হন তিনি। ঘরোয়া ক্রিকেটে, লঙ্গার ভার্সনে টানা ভালো ব্যাটিং করার ধারাবাহিকতা তিনি ধরে রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও। তার সঙ্গে সাদমান খেলেন ৭৩ রানের ইনিংস।

ছবি: বাংলানিউজ

বিসিবি একাদশ ৫ উইকেটে ২৩২ রান করার পরই ড্র ঘোষণা করা হয় ম্যাচের। বাংলাদেশের হয়ে মোহাম্মদ মিঠুন অপরাজিত ছিলেন ২৭ রানে। এছাড়া লিটন কুমার দাস এক রান ও নাজমুল হোসেন শান্ত ২১ রান করেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।