[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

পেসারদের দাপট দেখবে বিসিএল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ৬:৩৯:৩৬ পিএম
রাব্বি। ছবি: বাংলানিউজ

রাব্বি। ছবি: বাংলানিউজ

ঢাকা: ২১ নভেম্বর থেকে দেশের ভিন্ন ভিন্ন চারটি ভেন্যুতে গড়াবে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এবারের মৌসুম। যেখানে স্পিনাররা নন বরং পেস বোলারই আধিপত্য বিস্তার করবে বলে মনে করেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক সাউথ জোনের পেসার কামরুল ইসলাম রাব্বি।

সোমবার (১৯ নভেম্বর) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলন শেষে তিনি একথা জানান।

রাব্বি বলেন, ‘শীত চলে এলো। আমি আশা করি পেস বোলাররা এই উইকেটে অনেক সাপোর্ট পাবে। যেহেতু বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে খেলা হচ্ছে সেহেতু উইকেটগুলোও ভালো থাকবে। আমি মনে করি এবার পেস বোলাররা ডমিনেট করবে।’

বিসিএলের গেল আসরের চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক সাউথ জোন এবারও শিরোপা অক্ষুন্ন রাখতেই খেলবে বলে আগাম হুঁশিয়ারি দিয়ে রাখেন এই পেসার। পাশাপাশি নিজের উজ্জ্বল পারফরম্যান্স নিয়েও প্রত্যয় ব্যক্ত করেন।

বলেন, ‘সাউথ জোন তো গেলবারেরও চ্যাম্পিয়ন। এবছরও চিন্তা থাকবে সেই ধারাবাহিকতাটা যেন বজায় রাখতে পারি। টিমওয়াইজ ভাল পারফর্ম করে যেন আবারও চ্যাম্পিয়রন হতে পারি। আর আমি আশা করি আমার প্রস্তুতি ভালো। মাত্র এনসিএল শেষ করলাম। চেষ্টা করবো বিসিএলটা ভাল করার জন্য।’

সদ্য সমাপ্ত এনসিএলে বরিশাল বিভাগের হয়ে ৫ ম্যাচে ১১ উইকেট নেন কামরুল ইসলাম রাব্বি।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮ 
এইচএল/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache