[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

কিউই ক্রিকেটারকে রমিজ রাজার এ কেমন প্রশ্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ৬:২১:৩১ পিএম
রমিজ রাজা। ছবি: সংগৃহীত

রমিজ রাজা। ছবি: সংগৃহীত

আলোচনা-সমালোচনা কোনোটাই তাকে নিয়ে কম হয় না। বিশেষ করে বেফাঁস কথার কারণেই বেশি আলোচনায় আসেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার রমিজ রাজা। আবুধাবি টেস্ট শেষে নিউজিল্যান্ডের ক্রিকেটারকে এক প্রশ্ন করে আবারও আলোচনায় তিনি। শুধু আলোচনায় বললে ভুল হবে, বেশ হাসির খোরাকও হয়েছেন।

সোমবার (১৯ নভেম্বর) আবুধাবি টেস্টে সম্পূর্ন সুবিধাজনক অবস্থানে থেকেও নিউজিল্যান্ডের বিপক্ষে ৪ রানে হেরে যায় পাকিস্তান। ম্যাচের চতুর্থ দিন ১০ উইকেট হাতে নিয়ে ১৩৯ রান তুলতে পারেনি পাকিস্তান। 

এই ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হন নিউজিল্যান্ডের হয়ে অভিষিক্ত আজাজ প্যাটেল। ভারতের মুম্বাইয়ে এই ক্রিকেটারের জন্ম হলেও প্রায় ২০ বছর থেকে বাস করছেন নিউজিল্যান্ডে। জাতীয় দলের হয়ে অভিষেক টেস্টেই ৭ উইকেট নিয়ে হন ম্যাচ সেরা। 

এই পুরস্কার নিতে মঞ্চে আসা পাটেলকেই রমিজ রাজা করে বসেন হাস্যকর এক প্রশ্ন। পুরস্কার পাওয়ার অনুভূতি জানতে রমিজ রাজা পাটেলকে জিজ্ঞেস করেন, ‘তোমার সঙ্গে হিন্দিতে কথা বলবো নাকি ইংরেজিতে?’ 

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসির পাত্রেই পরিণত হয়েছেন রমিজ রাজা। অনেকেরই প্রশ্ন, পাটেল ভারতীয় হলেও একজন কিউই ক্রিকেটারকে কীভাবে এই প্রশ্ন করেন রমিজ? অবশ্য পাটেল বেশ স্বাভাবিকভাবেই ইংলিশে কথা বলেন রমিজ রাজার সঙ্গে।

এবারই অবশ্য প্রথম নয়। এর আগে বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবালকেও এমন প্রশ্ন করেছিলেন রমিজ রাজা। ২০১৬ সালে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়া তামিমকেও এমন প্রশ্ন করেন রমিজ। আন্তর্জাতিক ক্রিকেটে ১০ বছর কাটিয়ে দেওয়া একজন ক্রিকেটারকে এমন প্রশ্ন করায় রমিজের জ্ঞান নিয়েই প্রশ্ন তোলেন অনেকে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এমকেএম  

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db