[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

পারফর্ম করিনি তাই দলে নেয়নি: আশরাফুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৮ ৬:০৩:৫৮ পিএম
মোহাম্মদ আশরাফুল-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহাম্মদ আশরাফুল-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ব্যাট হাতে সদ্য সমাপ্ত জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) মৌসুমটা মোহাম্মদ আশরাফুলের মোটোও ভাল যায়নি। ৬ ম্যাচে তার ব্যক্তিগত সর্বোচ্চ ৫৩ রান। ডাবল দূরে থাক একটি সেঞ্চুরির মুখ ও দেখেননি নিষেধাজ্ঞা কাটিয়ে মাত্রই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা এই ডানহাতি ব্যাটসম্যান।

ঠিক একারণেই ২১ নভেম্বর থেকে অনুষ্ঠেয় বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) কোনো দলই তাকে ডাকেনি বলে মত তার।

সঙ্গত কারণেই বিষয়টি নিয়ে তার কোনো অভিযোগ,অনুযোগ কিংবা ক্ষোভ নেই। বরং ফ্র্যাঞ্চাজিগুলো যেমন পেশাদার আচরণ দেখিযেছে তিনিও দেখছেন ঠিক সেভাবেই।

‘বিসিএল তো যারা টপ প্লেয়ার তাদের নেয়। এনসিএলে যারা পারফর্ম করে। আমি তো পারফর্ম করতে পারিনি। পেশাদার খেলেয়োড় হিসেবে ওইভাবে কষ্ট পাওয়ার কিছু নেই। পারফর্ম করিনি তাই দলে নেয়নি। এটা তো আমার হাতে নেই।’

রোববার (১৮ নভেম্বর) বাংলানিউজকে তিনি একথা জানান।

বিসিএলের গেল আসরটি আশরাফুল খেলেছিলেন ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে। চলতি মৌসুমের শুরুতে যেহেতু দলটি তাকে উপেক্ষা করে গেছে তাতে আপাত দৃষ্টিতে মনেই হচ্ছে মৌসুমে আর কোনো ম্যাচই তাদের হয়ে খেলা হবে না তার। তবে দু-এক রাউন্ড শেষে অন্য কোনো দলে সুযোগ তৈরি হলে তাদের হয়ে খেলতে কোনো আপত্তি থাকবে না।

‘ম্যানেজমেন্টের কারো সাথেই কথা বলিনি। দু-এক রাউন্ড পর দলে নেয়ার অপশন আছে। তবে কারো সাথে কোনো আলাপ হয়নি।’

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৮ নভেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache