ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পবিত্র ওমরাহ্‌ পালনে গেছেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
পবিত্র ওমরাহ্‌ পালনে গেছেন তামিম তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

প্রস্তুত হচ্ছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে ফেরার জন্য। কিন্তু ভাগ্য সহায় হলো না বাংলাদেশের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবালের। এশিয়া কাপে পাওয়া কবজির ইনজুরি থেকে ফিরলেও পুনরায় পাজরের ইনজুরিতে পড়ায় ছিটকে গেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট থেকে। তবে এই সময়টা বসে না চলে গেছেন পবিত্র ওমরাহ্‌ হজ পালনের উদ্দেশ্যে।

আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপের প্রথম ম্যাচে বাঁ হাতের আঙুলে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান তামিম। দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও ছিলেন দলের বাইরে।

পুনর্বাসন শেষে মাঠে আসার অনুশীলনে আবারও ব্যথা পান পাঁজরে। ফিজিওথেরাপিস্টের নির্দেশে ৪৫ ঘণ্টা তত্ত্বাবধানে থাকার পরও কমেনি সেই ব্যথা। ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে দলের বাইরে রাখা হয় তাকে।

তবে মাঠের বাইরে থাকা এই সময়ে পবিত্র ওমরাহ্‌ হজ পালনের উদ্দেশ্যে শনিবার (১৭ নভেম্বর) রাতে দেশ ছাড়েন এই বাঁহাতি ব্যাটসম্যান। এর আগে ২০১৫ ও ২০১৬ সালেও ওমরাহ্‌ পালন করেন তামিম।

বাংলাদেশ সময়ঃ ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।