ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফিকে শুভকামনা জানালেন সাফওয়ান সোবহান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
মাশরাফিকে শুভকামনা জানালেন সাফওয়ান সোবহান অ্যামেচার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচের অবসরে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান- ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নির্বাচনে অংশগ্রহণ নিয়ে মাশরাফিকে শুভকামনা জানিয়েছেন দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান ও বিপিএলের ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের কয়েকদিন পরই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। এ আসরেও গতবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের নেতৃত্বে থাকছেন মাশরাফি।


 
এদিকে নড়াইল-২ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কিনেছেন টাইগার দলপতি। নির্বাচনের মাত্র কয়েকদিন পরেই অনুষ্ঠেয় বিপিএলে মাশরাফির অংশ নেওয়া নিয়ে অনেকের মনেই সংশয় দেখা দিয়েছে।
 
তবে নির্বাচনের কারণে তার বিপিএলে খেলায় বিঘ্ন ঘটবে না বলেই বিশ্বাস রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহানের। বরং মাশরাফির জন্য শুভকামনা জানালেন তিনি।
 
শুক্রবার (১৬ নভেম্বর) রাজধানীর মিরপুরের সিটি ক্লাব মাঠে আয়োজিত অ্যামেচার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচ চলাকালে সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে মাশরাফির জন্য শুভকামনা জানান সাফওয়ান সোবহান।

রংপুর রাইডার্সের জার্সি গায়ে এবারও দেখা যাবে মাশরাফিকে
রংপুর রাইডার্সের কর্ণধার বলেন, আমি তার ওয়েল উইশার সবসময়। সারা বাংলাদেশও তাই। আমি তাকে শুভকামনা জানাই।
 
নির্বাচনে অংশ নিলে বিপিএলে দলকে কতটা দিতে পারবেন মাশরাফি- এমন প্রশ্নের জবাবে সাফওয়ান সোবহান বলেন, মাশরাফি প্রফেশনাল খেলোয়াড়। সে টিম স্পিরিটে বিশ্বাসী। সে খেলাটাকে ভালোবাসে। আমার মনে হয়, সে টিমকে আগে প্রাধান্য দেবে, আর পলিটিক্স ক্যারিয়ারকেও দেবে। আমি এ বিষয় নিয়ে মোটেই চিন্তিত নই।
 
বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সে এবারও বিশ্বসেরা তারকাদের সমাবেশ ঘটেছে। টি-টোয়েন্টির ফেরিওয়ালা ও ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল, সদ্য অবসরে যাওয়া বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান এ বি ডি ভিলিয়ার্স, অ্যালেক্স হেলস, রবি বোপারা, রাইলি রুশোর মতো বিদেশি তারকাকে দলে ভিড়িয়েছে রংপুর। ফলে এবারও দলটি নিয়ে সমর্থকদের প্রত্যাশা অনেক বেশি। ফ্র্যাঞ্চাইজির কর্ণধার অবশ্য আগেই অতটা ভাবতে চাইছেন না। তার কাছে ভালো খেলাই মুখ্য।
 
সাফওয়ান সোবহান বলেন, আমরা মাঠে ভালো খেলতে চাই। মাঠের খেলাটাই আসল। আর এবারের সব টিমই বেশ শক্তিশালী। আমাদের লক্ষ্য থাকবে ভালো পারফর্ম করে প্লে-অফে যাওয়া।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad