ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

মিইয়ে গেল কুরিবায়শির জয়ের স্বপ্ন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১১
মিইয়ে গেল কুরিবায়শির জয়ের স্বপ্ন

সাভার: আত্মপ্রকাশের আট বছর পরেও যে কোন জয় নেই জাপানের, মিট দ্যা প্রেসে অধিনায়ক কুরিবায়শি তা জানিয়েছিলেন। এও জানিয়েছিলেন বিশ্বকাপ বাছাই প্রতিযোগিতায় থেকে একটি জয় আশা করছেন।

বাংলাদেশের কাছে ১০ উইকেটে হারের পর সে আশার গুড়ে বালি।

এযাত্রায়ও জয় তাদের কাছে সোনার হরিণ হয়ে থাকবে। গ্রুপের চতুর্থ স্থানে থাকা বাংলাদেশ দলের সঙ্গে যখন  প্রতিদ্বন্দ্বীতা গড়ে তুলতে পারেনি তখন আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের কাছ থেকে পুরো পয়েন্ট নেওয়া মুখের কথা নয়।

জাপানের অধিনায়কও বুঝে গেছেন জয়ের জন্য তাদের অপেক্ষার পালা আরো বাড়লো। তবে বাংলাদেশ দলের কাছে ৩৮ রানে অলআউট হওয়া এবং ১০ উইকেটের পরাজয়েও হতাশ হননি। বলেনে,“আমরা চেষ্টা করে পারিনি। আমরা হতাশও নই। ”

২০০৩ সাল থেকে জাপানে নারী ক্রিকেটের প্রচলন হলেও এখনও অঙ্কুরেই রয়ে গেছে। যতদিন দেশের সর্বত্র বিস্তার হবে না ততোদিন সাফল্য আশা করাও কঠিন। “এখানে সবগুলো দলই আমাদের চেয়ে ভালো ক্রিকেট খেলে। ম্যাচ জেতা প্রায় অম্ভব ব্যাপার। বরং এই টুর্নামেন্ট থেকে আমরা অভিজ্ঞতা অর্জণ করছি। ”

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।