ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি একাদশের অধিনায়ক রুবেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি একাদশের অধিনায়ক রুবেল রুবেল হোসেন-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের হয়ে নেতৃত্ব দেবেন রুবেল হোসেন। জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও অধিনায়ক ছিলেন এই টাইগার পেসার।

বিসিবি ঘোষিত ১৩ সদস্যের দলে আছেন টেস্টে ফেরার অপেক্ষায় থাকা সৌম্য সরকার। আগামী ১৮-১৯ নভেম্বর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

ভারত সফর শেষ করে বুধবার (১৪ নভেম্বর) রাতে ওয়েস্ট ইন্ডিজের ১০ ক্রিকেটারের ঢাকায় আসার কথা। বৃহস্পতিবার আসবে দলের বাকি সদস্যরা। বিমানবন্দর থেকে আরেকটি ফ্লাইটে সফরকারীরা চলে যাবে সিরিজের প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় প্রথম টেস্ট ম্যাচের আগে এমএ আজিজ স্টেডিয়ামে ১৮ নভেম্বর বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর ৩০ নভেম্বর থেকে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় টেস্ট মাচ।

মিরপুরেই ডিসেম্বরের ৯ তারিখ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে মিরপুর ও সিলেটে আয়োজিত হবে ১১ ও ১৪ ডিসেম্বর।

এরপর ১৭ ডিসেম্বর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ গড়াবে সিলেটে। আর বাকি দুই ম্যাচ মিরপুরে অনুষ্ঠিত হবে ডিসেম্বরের ২০ ও ২২ তারিখে।

বিসিবি একাদশ: রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, ইবাদত হোসেন চৌধুরী, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মদ মিঠুন, রিশাদ আহমেদ।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa