[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৪ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
bangla news

খাগড়াছড়িতে ৩ নারী খেলোয়াড়কে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৪ ৭:৪৯:২১ পিএম
খাগড়াছড়িতে নারী ফুটবল দলের তিন খেলোয়াড়কে সংবর্ধনা, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়িতে নারী ফুটবল দলের তিন খেলোয়াড়কে সংবর্ধনা, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে জাতীয় নারী ফুটবল দলের তিন খেলোয়াড়কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এরা হলেন- আনাই মগিনী, আনুচিং মগিনী ও মনিকা চাকমা।

বুধবার (১৪ নভেম্বর) বিকেলে স্থানীয় সংগঠন প্রগতি সংঘ এই সংবর্ধনা দেয়। এসময় তাদের হাতে ফুল, ক্রেস্ট, বই দেওয়া হয়। তবে মনিকা চাকমা দেশের বাইরে থাকায় তার বাবা বিন্দু কুমার চাকমা সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রগতি সংঘের সভাপতি মো. জানে আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. সুধীন কুমার চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও প্রগতি সংঘের প্রতিষ্ঠাতা সদস্য মো. জাহেদুল আলম, প্রগতি সংঘের প্রতিষ্ঠাতা সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি ফুটবল ফেডারেশনের সভাপতি অনুপ কুমার চাকমা, প্রগতি সংঘের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রগতি সংঘের প্রতিষ্ঠাতা সদস্য সুব্রত পারিয়াল, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক মো. শানে আলম, সংবর্ধিত খেলোয়াড় আনুচিং মগিনী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আনাই, আনুচিং ও মনিকা ফুটবল খেলায় জাতীয় পর্যায়ে কৃতিত্বের সঙ্গে অংশ নিয়ে খাগড়াছড়িকে এগিয়ে নিয়েছে। খাগড়াছড়িবাসী তাদের কাছে কৃতজ্ঞ। তাদের অব্যাহত সফলতার জন্য আমন্ত্রিত অতিথিরা পাশে থাকার অঙ্গীকার করেন।

সংবর্ধিত তিন খেলোয়াড়ের মধ্যে আনাই মগিনী ও আনুচিং মগিনী দুই বোনের বাড়ি খাগড়াছড়ির সাতভাইয়া পাড়া এলাকায় এবং মনিকা চাকমার বাড়ি লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি এলাকায়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache