ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন হোল্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন হোল্ডার জেসন হোল্ডার-ছবি: সংগৃহীত

কাঁধের ইনজুরির কারণে বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। সাম্প্রতিক ভারত সফরে ইনজুরিতে পড়ে কমপক্ষে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

আগামী ২২ নভেম্বর থেকে শুরু হতে চলা দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। পুরো সিরিজেই অনুপস্থিত থাকবেন হোল্ডার।

সহ-অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট টেস্ট সিরিজে দলের অধিনায়কের দায়িত্ব সামলাবেন।

টেস্ট ক্রিকেটে পুনরায় ছন্দ খুঁজে ফেরা ওয়েস্ট ইন্ডিজের জন্য দলের অধিনায়ককে হারানো দুঃসংবাদ হয়েই এলো। সাম্প্রতিক ভারত সফরের টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে বিধ্বস্ত হয়েছে ক্যারিবীয়রা। তবে দ্বিতীয় টেস্টের দলে হাঁটুর ইনজুরি থেকে ফিরে তিনি দেখিয়ে দিয়েছেন ব্যাত-বল হাতে তার গুরুত্ব কত বেশি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় প্রথম টেস্ট ম্যাচের আগে এমএ আজিজ স্টেডিয়ামে ১৮ নভেম্বর বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর ৩০ নভেম্বর থেকে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় টেস্ট মাচ।

মিরপুরেই ডিসেম্বরের ৯ তারিখ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে মিরপুর ও সিলেটে আয়োজিত হবে ১১ ও ১৪ ডিসেম্বর।

এরপর ১৭ ডিসেম্বর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ গড়াবে সিলেটে। আর বাকি দুই ম্যাচ মিরপুরে অনুষ্ঠিত হবে ডিসেম্বরের ২০ ও ২২ তারিখে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।