ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয় সিরিজেও অনিশ্চিত তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
ক্যারিবীয় সিরিজেও অনিশ্চিত তামিম তামিম ইকবাল-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এইতো গেল পরশু দিন বিসিবি একাডেমির নেটে ব্যাটিং অনুশীলন শেষে তামিম ইকবাল নিজেই আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফেরার আশাবাদ ব্যক্ত করেছিলেন। কেননা অনুশীলনে তর্জনীতে মৃদু ব্যথা ছাড়া আর কোনো অস্বস্তিই তার ছিল না। কিন্তু হঠাৎ করেই মঙ্গলবারে (১৩ নভেম্বর) সন্ধ্যায় দুঃসংবাদ শোনালেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। আজ ব্যাটিং অনুশীলন করতে গিয়ে নাকি পাঁজরে ব্যথা পেয়েছেন তামিম।

তবে তামিমের বিষয়ে এখনই শেষ সিদ্ধান্ত জানানো হয়নি। কেননা আপাতত তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এরপরেও যদি তিনি সুস্থ না হন তাহলে ঘরের মাঠে এই সিরিজেও তাকে হয়তো দেখা যাবে না।
 
খোদ দেবাশীষ চৌধুরীই বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন। তার ভাষ্যমতে, ‘আজ ব্যাটিং অনুশীলন করতে গিয়ে তামিমের টান লেগেছে। তাছাড়া পাজরেও ব্যথা আছে। আলট্রাসনোগ্রাম করে আমরা ওকে ৪৮ ঘণ্টা বিশ্রাম দিয়েছি। ৪৮ ঘণ্টা পরে দেখব ওর ব্যথা কতটা আছে। ’

উল্লেখ্য, এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে বাঁহাতের তর্জনীতে চোটের পর  প্রায় দেড় মাস পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়ার পর গেল ৪ নভেম্বর থেকে ব্যাটিং শুরু করেছিলেন তামিম। মেলবোর্নে উন্নত চিকিৎসা শেষে দেশে পুনর্বাসন প্রক্রিয়ার পর আজ থেকে শুরু করেছেন ব্যাটিং।

চোটের কারণে চলতি জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারেননি টাইগার ওপেনার তামিম। এখন অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে আসন্ন ওয়েস্টর ইন্ডিজ সিরিজে খেলা নিয়েও।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।