ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আয়ারল্যান্ড ক্রিকেটের সম্প্রচার স্বত্ব পেলো টিএসএম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
আয়ারল্যান্ড ক্রিকেটের সম্প্রচার স্বত্ব পেলো টিএসএম আয়ারল্যান্ডের ডাবলিনে আইরিশ ক্রিকেটের সম্প্রচার স্বত্ব নিয়ে চুক্তি স্বাক্ষরিত হয়-ছবি: সংগৃহীত

ঢাকা: আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট দলের সকল খেলা সম্প্রচারের স্বত্ব পেলো টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। আগামী ২০১৯ থেকে ২০২২ পর্যন্ত আইসিসি’র (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) ফিউচার ট্যুরস প্রোগ্রামের আওতায় প্রতিষ্ঠানটি সব খেলা সম্প্রচার করবে।

আয়ারল্যান্ডের ডাবলিনে সম্প্রতি এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। টিএসএম-এর সিইও ও প্রোপাইটর মো: মইনুল হক চৌধুরী, টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল এবং আয়ারল্যান্ড ক্রিকেটের চেয়ারম্যান রস ম্যাককালাম ও সিইও ওয়ারেন দিউট্রম এ সময় উপস্থিত ছিলেন।

টিএসএম এর সিইও ও প্রোপাইটর মো: মইনুল হক চৌধুরী বলেন, ক্রিকেট আয়ারল্যান্ডের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমরা খুবই গর্বিত। ক্রিকেট আয়ারল্যান্ড এবং টিএসএম বিশ্বব্যাপী ক্রিকেটের উন্নয়ন এবং বিকাশে ঘনিষ্ঠভাবে সংযুক্ত। আমরা ভক্ত ও স্টেকহোল্ডারদের জন্য একটি উদ্ভাবনী এবং উত্তেজনাপূর্ণ ক্রিকেট অভিজ্ঞতা তৈরির জন্য ক্রিকেট আয়ারল্যান্ডের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার অপেক্ষায় আছি।

টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল বলেন, চুক্তি স্বাক্ষরের এই দিনটি আয়ারল্যান্ড ক্রিকেট এবং বিশ্ব ক্রিকেটের জন্য একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। এই সম্প্রচার স্বত্ব আয়ারল্যান্ড ক্রিকেটকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় নিয়ে যাবে। সেই সঙ্গে বিশ্বজুড়ে ক্রিকেটকে আরো জনপ্রিয় করতে এবং এর প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আয়ারল্যান্ড ক্রিকেটের সিইও ওয়ারেন দিউট্রম বলেন, এটা আইরিশ ক্রিকেট ভক্তদের জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়, কারণ এই চুক্তি আইরিশ ক্রিকেটকে বৈশ্বিক প্ল্যাটফর্মে নিয়ে যাবে এবং লক্ষ লক্ষ ক্রিকেট ভক্তকে এর সঙ্গে যুক্ত করবে। এই চুক্তিটি হচ্ছে আরেকটি সংকেত যা বিশ্বব্যাপী আইরিশ ক্রিকেটের দ্রুতবর্ধনশীল ও বিশ্বজুড়ে প্রোফাইলের ক্রমোন্নতি। আগামী চার বছরে যেসব ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে তা হবে সংখ্যা ও গুণগত মানসম্পন্ন যা আগামী কয়েক বছরে উল্লেখযোগ্য মাত্রায় বৈশ্বিক আগ্রহ আকর্ষণ করবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।