ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯
bangla news

রাজশাহীতে জুনিয়র টেনিসের পর্দা উঠছে রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১১ ১১:৩৯:১৫ এএম
জাফর ইমাম টেনিস কমপ্লেক্স, ছবি: বাংলানিউজ

জাফর ইমাম টেনিস কমপ্লেক্স, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের পর্দা উঠছে রোববার (১১ নভেম্বর)।

জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় আইটিএফ অনুমোদিত জুনিয়র (বালক-বালিকা) টেনিস চ্যাম্পিয়নশিপ রোববার উদ্বোধন করা হবে।

টেনিস কমপ্লেক্সে বিকেল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো.নূর উর রহমান, রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এম. খুরশীদ হোসেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার হাফিজ আক্তার, জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ।

আনুষ্ঠানিক উদ্বোধনের পর সোমবার (১২ নভেম্বর) সকাল থেকে মেইন ড্র’র খেলা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য এরই মধ্যে বাংলাদেশসহ ১০টি দেশের ৯১জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা এন্ট্রি নিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের খেলোয়াড় রয়েছেন ২৪ জন। তবে শেষ মুহূর্তে বিদেশি খেলোয়াড় সংখ্যা কমতে পারে বলে জানিয়েছন জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আক্কাস আলী।

তিনি জানান, টুর্নামেন্টে রেফারি মনোনীত হয়েছেন ভারতের জয় মুখার্জী। ইতোমধ্যে খেলোয়াড়েরা রাজশাহী আসতে শুরু করেছেন। টুর্নামেন্টে খেলা উপভোগ করার জন্য কোনো দর্শনী ফি দেওয়া হবে না। উদ্বোধনের পর আজ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এসএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14