[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৫, ১৮ জানুয়ারি ২০১৯
bangla news

‘কোনটা সেরা দল, তা ঠিক করবে সাধারণ মানুষ’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ১২:৫১:২২ পিএম
ভারতীয় ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

ইংল্যান্ড সফরে যাচ্ছে তাই অবস্থা ভারতীয় দলের। পাঁচ ম্যাচের টেস্টে হার। এগিয়ে থেকেও ওয়ানডে সিরিজ হার। অথচ কিনা এই দলকেই গত ১৫ বছরের সেরা সফরকারী দল হিসেবে দাবী দলের প্রধান কোচ রবী শাস্ত্রীর। আর তার এই মন্তব্যতে বেশ চটেছে ভারতীয় বোর্ড (বিসিসিআই)।

২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়া সফরের ঠিক আগে শাস্ত্রীকে সতর্ক করল বিসিসিআই। সুপ্রিম কোর্ট নিযুক্ত সিওএ প্রধান বিনোদ রাই স্পষ্ট ভাষায় বলে দিয়েছেন, ‘কোনটা সেরা দল তা ঠিক করবে সাধারণ মানুষ, এটা তোমার কাজ নয়’।

ইংল্যান্ড সফরে খারাপভাবে হারার পরও ভারতীয় সংবাদমাধ্যমকে শাস্ত্রী বলেন, ‘আমাদের মিডিয়া সব সময়ে দেশের ক্রিকেটার ও দলের সমালোচনা করে থাকে। কিন্তু আমি বলছি গত ১৫ বছরে এই দল অন্যতম সেরা সফরকারী দল।’ 

শাস্ত্রীর এই মন্তব্যের পরই সমালোচনা পড়েন। ভারতের সাবেক দুই অধিনায়ক সুনীল গাভাস্কার ও সৌরভ গাঙ্গুলীও ধুয়ে দেন শাস্ত্রীকে। এবার বোর্ডের পক্ষ থেকে শাস্ত্রীকে বলে দেওয়া হলো, ‘কোনটা সেরা দল, তা ঠিক করবে মানুষ। আমাদের মিটিংয়ের অ্যাজেন্ডা হল আসন্ন অস্ট্রেলিয়া সফরের পলিশি ঠিক করা। কোনটা সেরা সফরকারী দল সেটা তুমি ঠিক করতে যেও না। এটা দেশের জনগণ ঠিক করুক।’

চলতি মাসের অস্ট্রেলিয়া সফরে চার টেস্টের সিরিজ ছাড়াও তিনটি টি-২০ এবং তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলবে বিরাট কোহলির দল। 

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14