ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

এবার তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে কুতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ১১:১১:১০ এএম
ফিলিপে কুতিনহো। ছবি: সংগৃহীত

ফিলিপে কুতিনহো। ছবি: সংগৃহীত

মাঠে সমর্থকদের আনন্দ দিলেও ঘরে খারাপ সময় কাটছেই না বার্সেলোনার। দলের প্রাণভোমরা লিওনেল মেসি আগেই ইনজুরির কারণে মাঠের বাইরে। এবার ইনজুরিতে পড়েছেন আরেক গুরুত্বপূর্ণ সদস্য ফিলিপে কুতিনহো। 

তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার কুতিনহো। হ্যামস্ট্রিং ইনজুরির জন্যই দেশ ও ক্লাবের হয়ে ব্রাজিল তারকা এই সময়ে খেলতে পারবেন না বলে জানিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে পুরো ম্যাচেই মাঠে কাটান কুতিনহো। ম্যাচে তার অ্যাসিস্ট থেকে গোলও করেন প্রথমবার বার্সার জার্সিতে খেলতে নামা ম্যালকম। ওই ম্যাচেরই ইনজুরিতে পড়লেও চিকিৎসা নিয়ে খেলেন পুরো সময়। কিন্তু পরে স্ক্যানে তার ইনজুরি বেশ বড় করেই ধরা পড়ে।

নিজেদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, ‘বৃহস্পতিবার সকালে পাওয়া প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া গেছে যে, ফিলিপে কুতিনহোর বাঁ পায়ে চিড় ধরা পড়েছে। তাকে আগামী ২-৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।’

নভেম্বরের মধ্যে আর মাঠে ফেরার সম্ভাবনা নেই এই মিডফিল্ডারের। বার্সেলোনার জার্সিতে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি এই সময়ে খেলতে পারবেন না ব্রাজিলের জার্সিতেও।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-09 11:11:10