[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

আকরামের ‘কিচেনে’ তারার মেলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ৩:২২:২৭ এএম
বাংলাদেশ ক্রিকেটের সাবেক ও বর্তমান তারকারা। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেটের সাবেক ও বর্তমান তারকারা। ছবি: শোয়েব মিথুন

ঢাকা: আগে থেকেই নির্ধারিত ছিলো, লাল সবুজের সাবেক ও বর্তমান ক্রিকেটারদের উপস্থিতিতে বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে রাজধানীর হাতিরঝিলে গড়ে ওঠা আকরাম খানের রেস্টুরেন্ট ‘ক্রিকেটার্স কিচেন’। হলোও তাই। সন্ধ্যা ৭টা থেকে হাতিরঝিলের কোল ঘেঁসে গড়ে ওঠা সেই ‘কিচেনে’ একে একে উপস্থিত হতে লাগলেন বাংলাদেশ ক্রিকেটের আকাশে ঝলমলে সাবেক ও বর্তমান তারকারা।

আয়োজক ‘কিচেন’র সত্বাধীকারি আকরাম খান। তাই সবার আগেই তিনি স্ত্রী সাবিনা আকরামকে নিয়ে আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থণা জানাতে হাজির হলেন। তাদের উপস্থিতির কিছুক্ষণ বাদেই এলেন খালেদ মাসুদ পাইলট। এরপর একে একে রুবেল হোসেন, মিনহাজুল আবেদীন নান্নু ও তার স্ত্রী, ফারুক আহমেদ ও স্ত্রী, হাবিবুল বাশার সুমন ও আতাহার আলী দম্পতির উপস্থিতিতে মুখরিত হলো পুরো রেস্তোরার চত্বর। সাবেকদের মধ্যে সবার শেষে এলেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়। 
আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থণা। ছবি: শোয়েব মিথুন
ততক্ষণে নৈশভোজ শুরু হয়ে গেছে। তার মিনিট দশেক আগে স্মিত হাস্যে নিজেদের  উপস্থিতির জানান দিলেন মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ। এসে উপস্থিত সবার সঙ্গে কুশলাদি বিনিময়ের পর যোগ দিলেন অগ্রজদের সঙ্গে আনুষ্ঠানিক ফটোসেশনে।  
আকরামের ‘কিচেনে’ তারার মেলা। ছবি: শোয়েব মিথুনভাইস্তা তামিম ইকবাল যখন এলেন তখন রাত সাড়ে ৯টা। নৈশভোজ ও উদ্বোধনী অনুষ্ঠান  তখন প্রায় শেষের পথে। তবুও তো এলেন। চাচা আকরাম খানের আমন্ত্রণে নিজের উপস্থিতি নিশ্চিত করে অনুষ্ঠানের ষোলকলা পূর্ণ করলেন।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এইচএল/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache