[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

‘দেশের হয়ে খেলতেই হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৭:০৩:১৬ পিএম
তাসকিন আহমেদ/ছবি- বাংলানিউজটুয়েন্টিফোর.কম

তাসকিন আহমেদ/ছবি- বাংলানিউজটুয়েন্টিফোর.কম

ঢাকা: লাল-সবুজের ক্রিকেটের অন্যতম সেরা গতিতারকা তাসকিন। কিন্তু জাতীয় দলের জার্সি গায়ে তিনি মাঠে নেই গেল ৮ মাস। কারণ অন্য কিছু নয়, ইনজুরি। মার্চে নিদাহাস ট্রফি খেলতে গিয়ে পুরনো পিঠের ব্যথার কারণে ফিরে আসা আর সেপ্টেম্বরে এশিয়া কাপের আগে একই হাতে দুই চোট তাকে টুর্নামেন্ট বঞ্চিত করেছে।

হাতের সেই চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) তৃতীয় রাউন্ডে বগুড়ার মরা উইকেটেও ৫ উইকেট নিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে ছিলেন। কিন্তু ফিরে পাওয়া সেই আত্মবিশ্বাস ভেঙে চুরমার করে দিয়েছে ২২ অক্টোবর রাজশাহীতে এনসিএলের অনুশীলন ক্যাম্পে বোলিংয়ের সময় পাওয়া সাইড স্ট্রেনের চোট।

সেই চোট এখন অনেকটাই শেষের দিকে। পুনর্বাসন প্রক্রিয়া চলছে দ্রুত গতিতে। খুব শিগগিরই শুরু করবেন বোলিং। ফলে আবার জাতীয় দলে ফেরার স্বপ্ন উঁকি দিচ্ছে তার মনে। ঘরের মাঠে দু-দুটি সিরিজ বঞ্চিত তাসকিন অনতিবিলম্বেই চাইছেন টাইগার স্কোয়াডে নাম লেখাতে। দেশের হয়ে মাঠে নামতে রীতিমত মুখিয়ে আছেন ২২ বছর বয়সী এই ডানহাতি ফাস্ট বোলার।  

বৃহস্পতিবার (৮ নভেম্বর) মিরপুরে সংবাদ মাধ্যমকে তিনি নিজের এমন প্রত্যাশার কথা জানান।

তাসকিন বলেন, ‘আমি চাই দ্রুত ফিরতে, দেশের হয়ে খেলতেই হবে। সামনে অনেক বড় বড় সিরিজ আর টুর্নামেন্ট। এছাড়া সামনে বিশ্বকাপ। আমার স্বপ্ন গতবারের মতো এই বিশ্বকাপেও খেলা। এর আগে নিজেকে ফিট হিসেবে তৈরি করতে হবে। শুধু ফিট হলে হবে না, ভালো খেলে দলে জায়গা করে নিতে হবে।’

‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, বিপিএল, নিউজিল্যান্ড সফরে চেষ্টা করব দলে জায়গা পেতে। দলে জায়গা পাওয়ার ব্যাপারটা আমার হাতে নেই। আমি চেষ্টা করব নিজের সেরাটা দিতে। আমি যদি মনে কোনো কষ্ট দিয়ে থাকি, কষ্ট নিয়েন না। দোয়া করবেন আমি যেন আগের মতো দেশের হয়ে খেলতে পারি।’- যোগ করেন তাসকিন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এইচএল/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache