ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

বুমরাহ-ভুবনেশ্বরের আইপিএল খেলায় কোহলির আপত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৫:৫৩:২৯ পিএম
জসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার। ছবি: সংগৃহীত

জসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেটে বর্তমানে দুই সেরা পেসারের নাম বলা হলে সবার উপরেই থাকবেন জসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার। দারুণ ফর্মে থাকা এই দুই পেসারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বাতিল হয়ে যেতে পারে! তাও তাদের অধিনায়ক বিরাট কোহলির আপত্তিতেই।

আইপিএলের আগামী মৌসুমে থাকছেন না ভারতীয় দলের সেরা দুই পেসার বুমরাহ আর ভুবনেশ্বর! এই দুজনকে আইপিএলে না খেলতে দেওয়ার জন্য ভারতীয় বোর্ড বরাবর অনুরোধ করেছেন স্বয়ং ভারতীয় অধিনায়ক কোহলি। 

কোহলির এই আপত্তির পেছনে কারন হিসেবে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, আইপিএলের আগামী মৌসুমটি শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে। শেষ হতে হতে মে মাসের তৃতীয় সপ্তাহ গড়াবে। ৩০ মে থেকেই শুরু হবে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। আর এমন গুরুত্বপূর্ণ এক টুর্নামেন্টের আগে দলের দুই সেরা পেসারকে বিশ্রামে রাখা দরকার বলে মনে করেন কোহলি।

বোর্দ সভায় কোহলি বোর্ড বরাবর এই আবেদন করেন। সেখানে আরও সুপ্রীম কোর্টের নিয়োগপ্রাপ্ত কমিটি এবং রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, কোচ রবি শাস্ত্রী এবং প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ।

ভারতীয় বোর্ড কোহলির এই প্রস্তাবে কী সিদ্ধান্ত নেবে তা এখনও জানা যায়নি। তবে আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমাং আমিনের সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনা করেছে ক্রিকেট কমিটি। 
তবে যদি আইপিএলে অংশ না নিতে পারে, সেক্ষেত্রে এই দুই ক্রিকেটারের কোনো আর্থিক ক্ষতি হবে না। বোর্ড তাদের আর্থিক দিক দেখবে বলেই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14