[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

হাফিজের বোলিংয়ে টেইলরের প্রতিক্রিয়ার সমালোচনায় সরফরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ২:১৪:৫৭ পিএম
হাফিজের বোলিংয়ে টেইলরের প্রতিক্রিয়ার সমালোচনায় সরফরাজ-ছবি: সংগৃহীত

হাফিজের বোলিংয়ে টেইলরের প্রতিক্রিয়ার সমালোচনায় সরফরাজ-ছবি: সংগৃহীত

খেলার মাঝেই মোহাম্মদ হাফিজের বোলিং অ্যাকশনকে প্রশ্নবিদ্ধ করলেন রস টেইলর। আর নিউজিল্যান্ড ব্যাটসম্যানের এমন আচরণে বেশ চটেছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি ব্যাপারটিকে পাকিস্তান দলের ‘মানহানিকর’ হিসেবে দেখছেন।

সংযুক্ত আরব আমিরাতে আবুধাবিতে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয় পাকিস্তান ও নিউজিল্যান্ড। যেখানে হাফিজের করা প্রথম ওভারের শেষে হাতের ইঙ্গিতে আম্পায়ার অথবা নন স্ট্রাইকে থাকা টম ল্যাথামকে টেইলর বোঝানোর চেষ্টা করেন বোলিং ঠিক হচ্ছে না, মানে তিনি পরিস্কার চাকিংয়ের অঙ্গভঙ্গি করেন।

এমনটি দেখে বসে থাকতে পারেননি সরফরাজ। রেগে গিয়ে তিনি আম্পায়ারের সঙ্গে দীর্ঘ সময় এ নিয়ে আলোচনা করেন। এছাড়া তিনি টেইলরের সঙ্গেও কথা বলেন।

ম্যাচ শেষে টেইলরের এমন অঙ্গভঙ্গিকে অপমানজনক উল্লেখ করে সরফরাজ বলেন, ‘আমি বলবো টেইলরে এমন অ্যাকশন ঠিক ছিল না। টিভির কাজ তার করা ঠিক না। এটা আমার জন্য অপমানজনক।’

তিনি আরও বলেন, ‘তার কাজ হচ্ছে ব্যাটিং করা এবং তার সেখানেই মনসংযোগ করা ভালো। আমি আম্পায়ারের কাছে অভিযোগ করেছি, তার কর্মকাণ্ড স্পোর্টসম্যানশিপের মধ্যে পড়ে না।’

‘রস একজন পেশাদারি ক্রিকেটার এবং তার এমনটা করা উচিৎ হয়নি। সে এটা দুই বা তিনবার করেছে-এটা আম্পায়ারের কাজ। হাফিজের অ্যাকশনে কোনো সমস্যা নেই, তবে সে কোনো কারণ ছাড়াই একটা ইস্যু তৈরি করতে চেয়েছে।’

মূল ম্যাচে অবশ্য মাঠের দুই আম্পায়ার সোজাব রাজা ও জোয়েল উইলসন হাফিজের অ্যাকশন নিয়ে কোনো প্রশ্ন তোলেননি। যদিও এর আগে এই স্পিনারের বোলিং চারবার নিষিদ্ধ হয়েছিল।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ট্রেন্ট বোল্টের হ্যাটট্রিকে কিউইরা ৪৭ রানের জয় নিয়ে ১-০তে এগিয়ে গেল

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14