[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

জেসুসের হ্যাটট্রিকে ম্যানসিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ১০:০১:২২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গ্যাব্রিয়েল জেসুসের হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন লিগে শাখতার দোনেস্ককে ৬-০ গোলে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। দলের হয়ে আরও একটি করে গোল করেন রাহিম স্টারলিং, ডেভিড সিলভা ও রিয়াদ মাহারেজ। সিটির ইতিহাসে এই আসরে এটিই তাদের সবচেয়ে বড় জয়।

বুধবার রাতে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ‘এফ’ গ্রুপে মুখোমুখি হয় দু’দল। এর আগে দোনেস্কের মাঠে প্রথম লেগে ৩-০ ব্যবধানে জয় পেয়েছিল পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন আধিপত্য বিস্তার করে খেলা ইংলিশ ক্লাবটি ম্যাচের ১৩ মিনিটেই সিলভার গোলে লিড পায়। পরে ২৪ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন জেসুস।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়াঁয় সিটি। এরইফলে ৪৮ মিনিটে ইংলিশ তারতার স্টারলিং গোলের দেখা পান। ৭২ মিনিটে আরও একটি পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে সফল গোল করে ফের নিজেকে প্রমাণ করেন জেসুস। পরে ৮৪ মিনিটে মাহারেজ গোলের খাতায় নাম লেখান। আর যোগ করা সময়ে হ্যাহট্রিক করে ইউক্রেনের ক্লাবটি কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্রাজিল তারকা জেসুস।

এই গ্রুপে চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ফরাসি ক্লাব লিওঁ ৬ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ৩ পয়েন্ট নিয়ে তিনে আছে হফেনহাইম। আর শাখতারের পয়েন্ট ২।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache