ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘নেইমার বার্সেলোনায় ফিরতে চাইছে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
‘নেইমার বার্সেলোনায় ফিরতে চাইছে’ বার্সায় ফিরতে চান নেইমার। ছবি: সংগৃহীত

সবাইকে অবাক করে দিয়ে সবচেয়ে দামি ফুটবলার হিসেবে যখন বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) গেলেন কম কথা শুনতে হয়নি তাকে। অনেকেই মুখের ওপরেই বলে দেন, টাকার জন্যই এই সিদ্ধান্ত নেইমারের। বার্সেলোনার লিওনেল মেসি-লুইস সুয়ারেজের সঙ্গে সুখের সংসার ছেড়ে পিএসজিতে যাত্রা করা নেইমার নাকি আবারও ফিরতে চান বার্সায়।

মেসির ছায়া থেকে বেড়িয়ে নিজের ক্যারিয়ার বড় করার লক্ষ্যেই ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলে যোগ দেন ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা নেইমার। কিন্তু সেখানে কিছুতেই নিজেকে মানিয়ে নিতে পারছেন না।

শুরুর দিকেই এডিনসন কাভানির সঙ্গে ফ্রি কিক-পেনাল্টি নিয়ে দ্বন্দ্ব। এর পর দলের সাবেক কোচ উনাই এমেরির বিপক্ষে কথা বলা। সম্প্রতি কথা উঠেছে পিএসজির বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গেও সর্ম্পকটা ভালো যাচ্ছে না নেইমারের।

আর এসব আলোচনায় যেন ঘি ঢাললেন নেইমারের সাবেক বার্সা সতীর্থ ডিফেন্ডার মার্টিন মনটোয়া। তিনি জানান, ন্যু ক্যাম্পে আবার পাড়ি জমাতে চান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।  নেইমারের সঙ্গে দীর্ঘ দিন বার্সার ড্রেসিং রুম শেয়ার করেছেন মনটোয়া। ২৭ বছর বয়সী এই ফুটবলার বর্তমানে ইংলিশ ক্লাব ব্রাইটনের হয়ে খেলছেন।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে মনটোয়া বলেন, ‘আমি মনে করি এখনও বার্সেলোনা ফিরে যেতে চাচ্ছেন নেইমার। আমার মনে হয় নেইমার বার্সায় ফিরে যেতে চাইবে কারণ, তিনি সেখানে বেশ ভালই ছিলেন। মেসি-সুয়ারেজের সঙ্গেও একটি ভালো যোগসূত্র ছিল। যদিও এই পথে চলাটি একটু কঠিন হবে। প্যারিসও ভালো দল। আমার মনে হয় না তারা তাকে (নেইমার) যেতে দেবে। তবে আমার সত্যি মনে হয়, নেইমার বার্সেলোনায় ফিরতে চাইছে। সেখানেই সে স্বাচ্ছ্যন্দবোধ করে। ’

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।