ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাদার্সকে বিধ্বস্ত করে গ্রুপ সেরা সাইফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
ব্রাদার্সকে বিধ্বস্ত করে গ্রুপ সেরা সাইফ ব্রাদার্সকে বিধ্বস্ত করে গ্রুপ সেরা সাইফ-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাদার্স ইউনিয়কে ৫-০ গোলে বিধ্বস্ত করে ‘বি’ গ্রুপের সেরা হয়ে ফেডারেশন কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে সাইফ স্পোর্টিং। দলের হয়ে জোড়া গোল করেন দেনিস বলশাকভ। আর টানা দুই হারে গ্রুপ পর্ব থেকে বিদায় নিল ব্রাদার্স।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের এ জয়ে সাইফ স্পোর্টিং ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হলো। বিজেএমসি ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে রানার্সআপ হয়েছে।

ব্রাদার্সকে বিধ্বস্ত করে গ্রুপ সেরা সাইফ-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদিন আধিপত্য বিস্তার করে ম্যাচের ১৩ মিনিটেই লিড নেয় সাইফ। দেইনিয়ের আন্দ্রেস করদোবার অ্যাসিস্ট থেকে গোলটি করেন রহমত মিয়া। পরে ৩১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জাবেদ খান। আর প্রথমার্ধের শেষদিকে রাশিয়ান স্ট্রাইকার বলশাকভ গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় দলটি। ব্রাদার্সকে বিধ্বস্ত করে গ্রুপ সেরা সাইফ-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবিরতির পর আক্রমণের ধারবাহিকতা ধরে রাখে সাইফ। নির্ধারিত সময়ের শেষদিকে চতুর্থ গোলটি করেন সাজ্জাদ হোসেন। তার গোলে সহায়তা করেন জাফর ইকবাল। পরে যোগ করা সময়ে নিজের জোড়া গোল পূর্ণ করে ব্রাদার্সের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ০৫ নভেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।