[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

লেস্টার সিটি মালিকের শেষকৃত্যে ক্লাব সদস্যদের শ্রদ্ধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৫ ৮:৩৫:২৫ এএম
শ্রীবদ্ধনপ্রভার শেষকৃত্যে লেস্টার সিটির খেলোয়াড়-ম্যানেজার

শ্রীবদ্ধনপ্রভার শেষকৃত্যে লেস্টার সিটির খেলোয়াড়-ম্যানেজার

ঢাকা: হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত লেস্টার সিটির সত্ত্বাধিকারী ভিচাই শ্রীবদ্ধনপ্রভার প্রতি শেষ শ্রদ্ধা জানাতে যুক্তরাজ্যের লেস্টার সিটি থেকে উড়ে থাইল্যান্ডে এসেছেন ক্লাবটির খেলোয়াড় ও ম্যানেজ‍ার। গেল শনিবার (৩ নভেম্বর) ব্যাংককে শুরু হয় ভিচাই শ্রীবদ্ধনপ্রভার সপ্তাহব্যাপী শেষকৃত্য।

রোব ও সোমবার লেস্টার সিটির খেলোয়াড় ও ম্যানেজার শেষকৃত্যে অংশ নেয়ার পর আগামী মঙ্গলবার সকালে তাদের যুক্তরাজ্যে ফিরে যাওয়ার কথা রয়েছে।

২৭ অক্টোবর লেস্টার সিটি ও ওয়েস্টহ্যামের ম্যাচ শেষে ফেরার পথে মাঠের পাশে পার্কিংয়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয় লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভা নিহত হন।

শ্রীবদ্ধনপ্রভা ২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লেস্টার সিটির মালিকানা কিনে নেন। ২০১৭ সালে তিনি বেলজিয়ামে ওএইচল্যুভেন নামের আরেক ফুটবল ক্লাবের মালিকানা গ্রহণ করেন। ২০১৫-১৬ মৌসুমে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, লিভারপুল, আর্সেনালের মতো বাঘা বাঘা দলকে পেছনে ফেলে প্রিমিয়ার লিগ জিতে নেয় তার লেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এইচএল/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db