ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাঁচ ম্যাচ পর রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৮
পাঁচ ম্যাচ পর রিয়ালের জয় পাঁচ ম্যাচ পর রিয়ালের জয়-ছবি: সংগৃহীত

বড় কঠিন সময়ের মধ্যদিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। যেখানে লিগে সর্বশেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ৫-১ গোলে হারার পর বরখাস্ত হয়েছিলেন কোচ হুলেন লোপেতেগি। তবে অন্তবর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে শুরুটা খারাপ হয়নি দলটির। কোপা দেল রে’তে দারুণ জয়ের পর পাঁচ ম্যাচ পর লিগে জয়ের ফিরলো লা গ্যালাকটিকোরা।

শনিবার রাতে জয়ে ফেরাটাও সহজ ছিল না রিয়ালের। ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শেষ দিকে আত্মঘাতি গোলে এগিয়ে যাওয়ার পর সার্জিও রামোসের পেনাল্টি থেকে পাওয়া গোলে রিয়াল ভাদোলিদের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় স্বাগতিকরা।

প্রথমার্ধ গোলশূন্যের পর বিরতির পর আক্রমণ বাড়ায় রিয়াল। অবশেষে ৮৩ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের শট থেকে প্রতিপক্ষের কিকোর হাতে লেগে প্রথম গোলের দেখা পায় তারা। আর পাঁচ মিনিট পর স্পট কিক থেকে সফলভাবে গোল আদায় করে নেন অধিনায়ক রামোস।

১১ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে রিয়াল মাদ্রিদ ১৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে আছে। লিগে ১১ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে বার্সেলোনা ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অ্যাতলেটিকো মাদ্রিদ ২০ পয়েন্টে দ্বিতীয় স্থানে।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, ০৪ নভেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।