ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

বুধবার দলের সঙ্গে যোগ দিচ্ছেন মোস্তাফিজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-৩০ ৬:৩৩:১২ পিএম
মোস্তাফিজুর রহমান/ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান/ফাইল ছবি

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে টেস্ট সিরিজে অংশ নিতে স্বাগতিক বাংলাদেশ দলের সিংহভাগ সদস্যই গেল শনিবার (২৭ অক্টোবর) সকালে চট্টগ্রাম থেকে ঢাকা এসে বিমানবন্দর থেকেই সিলেটের উদ্দেশ্যে রওনা হয়ে গেছেন। বাকি ছিলেন কেবল মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান ও নাজমুল ইসলাম অপু। যদিও একমাত্র মোস্তাফিজ ছাড়া বাকি তিনজনই গেল ২৮ অক্টোবর (রোববার) সিলেটের বিমান ধরেছেন। কিন্তু ফিজের যাওয়া হয়ে ওঠেনি।

মোস্তাফিজ মূলত ঢাকায় থেকে গেছেন তার হাতের কনুইয়ের স্ক্যানের জন্য। যেহেতু সেখানে চোট ছিলো তাই ঝুঁকি না নিয়ে বিসিবি মেডিকেলের পরামর্শক্রমে হাতে স্ক্যান করিয়েছেন। তবে আশার কথা হলো বড় ধরনের চোট ধরা পড়েনি। হালকা চোট চারদিন পুনর্বাসন শেষে পুরোপুরি ঠিক হয়ে যাবে বলে আশা করছে বিসিবি মেডিকেল বিভাগ।
 
গত তিনদিন মিরপুর শের-ই-বাংলায় ইনজুরির পুনর্বাসনের পাশাপাশি জিমও করেছেন এই টাইগার বাঁহাতি পেসার। সবকিছু ঠিক থাকলে সফরকারীদের বিপক্ষে প্রথম টেস্টে অংশ নিতে আগামিকাল বুধবার সিলেটের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন মোস্তাফিজ।

হ্যামিলটন মাসাকাদজাদের বিপক্ষে সদ্য সমাপ্ত তিন ম্যাচ সিরিজের ওয়ানডেতে নিজেকে ততটা মেলে ধরতে পারেননি এই কাটার স্পেশালিস্ট। মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডেতে ২ উইকেট শিকারি ফিজ দ্বিতীয় ও তৃতীয় ওয়ানেডেতে ১টি করে উইকেট নিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
এইচএল/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মোস্তাফিজুর রহমান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14