ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পগবায় জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
পগবায় জিতল ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানচেস্টার ইউনাইটেডের জয়। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববারের (২৮ অক্টোবর) ম্যাচে জয় পেয়েছে হোসে মরিনহোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। পল পগবা ও অ্যান্টনি মার্শিয়ালের গোলে ২-১ গোলে এভারটনকে হারায় ম্যানইউ।

এই লিগের সব শেষ চেলসির বিপক্ষে ড্র করে পয়েন্ট হারায় ম্যানইউ। আর চ্যাম্পিয়ন্স লিগে ১-০ তে হারে জুভেন্টাসের বিপক্ষে।

তবে এভারটনের বিপক্ষে এই জয়ে রেড ডেভিলসদের শিবিরে কিছুটা স্বস্তি এনেছে।

নিজেদের মাঠে ম্যাচের ২৭তম মিনিটে গোল পায় ম্যানইউ। ফরাসি তারকা পল পগবার পা থেকে আসে এই গোল। শুরুতে অবশ্য পগবার কিক ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন এভারটনের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। তবে ফিরতি শটটি আর ফেরাতে পারেননি।

১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানইউ। ফিরে ৪৯ মিনিটে ব্যবধান দিগুণ করেন মার্শিয়াল। তার এই গোলে সাহায্য করেন পগবা।  

ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টি থেকে এভারটনের গিলফি সিগুর্ডসন একটি গোলের শোধ দেন। তবে ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে ১০ ম্যাচ শেষে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম স্থানে উঠেছে ইউনাইটেড। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চলতি মৌসুমে উড়তে থাকা লিভারপুল।  

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।