ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নাটোরে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
নাটোরে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধন বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নাটোর: ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বল, খেলার মাঠে চল’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরে রাজশাহী বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে নাটোর শঙ্কর গোবিন্দ চৌধুরী আধুনিক স্টেডিয়াম মাঠে এ খেলার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহমান।
 
জেলা প্রশাসক (ডিসি) মুহম্মদ গোলামুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার, স্থানীয় সরকার উপ-পরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার বানু, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুলসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা ।

 

নাটোর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় উদ্বোধনী খেলায় ট্রাইবেকারে ৪-৩ গোলে জয়পুরহাটকে পরাজিত করে জয়ী হয় নওগাঁ।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।