ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় ওয়ানডেতে সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
তৃতীয় ওয়ানডেতে সৌম্য জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরির পর জাতীয় দলের কোচ রোডসের সঙ্গে সৌম্য-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন মারকুটে ওপেনার সৌম্য সরকার। বুধবার (২৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম থেকে বিষয়টি মুঠোফোনে বাংলানউজকে নিশ্চিত করেন টাইগার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। ‘তৃতীয় ওয়ানডেতে আমরা ওকে দলে ডেকেছি। খুব শিগগিরই প্রেস রিলিস দেয়া হবে।’

ব্যাট হাতে সময়টা দুর্দান্তই যাচ্ছে সৌম্যর। গেল শুক্রবার (১৯ অক্টোবর) প্রস্তুতি ম্যাচে জিম্বাবুয় একাদশের বিপক্ষে খেলেছেন অপরাজিত ১০২ রানের নান্দনিক এক ইনিংস।

ঘরোয়া ক্রিকেটেও আছেন দারুণ টাচে। জাতীয় লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে রংপুরের বিপক্ষে ৭৬ রান করা সৌম্য এক ম্যাচ আগে রাজশাহীর বিপক্ষে করেছেন সেঞ্চুরি (অপরাজিত ১০৩)। সৌম্য-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমআর এশিয়া কাপে টুর্নামেন্টের মাঝে ডাকে পেয়ে দুবাই গিয়ে ফাইনালে ভারতে সঙ্গে খেলেছিলেন ৩৩ রানের কার্যকর এক ইনিংস।

আগামী ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে মাশরাফিরা।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ২৪ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।