ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাঁচ ম্যাচ পর জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
পাঁচ ম্যাচ পর জয় পেল রিয়াল অবশেষে রিয়াল মাদ্রিদের জয়। ছবি: সংগৃহীত

অবশেষে হারের বৃত্ত থেকে বের হলো রিয়াল মাদ্রিদ। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ জয়হীন থাকার পর জয়ে ফিরলো লোপেতেগির দল।

সান্তিয়াগো বার্নাবুয়ের নিজেদের মাঠে মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে ‘জি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ভিক্টোরিয়ার বিপক্ষে ২-১ গোলে জেতে রিয়াল।  

ম্যাচের একাদশ মিনিটে প্রথম এগিয়ে যায় রিয়াল।

লুকাস ভাসকেসের ক্রসে হেডে বল জালে পাঠান ফরাসি ফরোয়ার্ড বেনজেমা। এই গোলের মাধ্যমে লিওনেল মেসি ও রাউল গনজালেসের পর তৃতীয় খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের টানা ১৪ আসরে গোল করার কীর্তি গড়লেন তিনি।

৩৫তম মিনিটেই এই ব্যবধান দ্বিগুন হতে পারতো কিন্তু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন ইস্কো। দ্বিতীয়ার্ধে ভিক্টোরিয়াকে বেশ চাপে রাখে তিয়াল। টুর্নামেন্টের সর্বোচ্চ ১৩বারের চ্যাম্পিয়নরা  ৫৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয়।

উরুগুয়ের মিডফিল্ডার ফেদেরিকো ভালভেরদের পাস গ্যারেথ বেল ব্যাক হিল করার পর নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। চার মিনিট পর গোলের দেখা পায় চেক রিপাবলিকের দল ভিক্তোরিয়া।  

তবে বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ ক্লাবটি।

বাংলাদেশ সময়: ০৪৫৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।