ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসের টানা তিন জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
জুভেন্টাসের টানা তিন জয় জুভেন্টাসের জয়। ছবি: সংগৃহীত

এই জয়ে জুভেন্টাসের ঘরে এলো টানা তিন জয়। মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফেরে দিবালা- রোনালদোরা।

চ্যাম্পিয়ন্স লিগের ওল্ড ট্র্যাফোর্ডের এই ম্যাচে একমাত্র গোলটি করেন পাওলো দিবালা। আগের ম্যাচে ইয়াং বয়েজের বিপক্ষে এই দিবালার পা থেকেই আসে হ্যাটট্রিক।

ম্যাচের ১৭তম মিনিটে বলটি এগিয়ে আনেন ক্রিস্টিয়ানো রোনালদো। পোস্টে কাছে থাকা হুয়ান কুয়াদরাদোর উদ্দেশে বল বাড়িয়ে দিলেও তা পেয়ে যান দিবালা। আর সহজ এই সুযোগ হাতছাড়া হতে দেননি আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

প্রথমার্ধের এই একমাত্র গোল ছাড়াও একাধিকবার গোলের সম্ভাবনা তৈরি করে জুভিরা। কিন্তু সফল হতে পারেনি। ফ্রি-কিক মিস করেন রোনালদো। এমনকি দ্বিতীয়ার্ধে ষষ্ঠ মিনিটে ডি-বক্সের কাছ থেকেই রোনালদোর এক বুলেট শট কোনোমতে ঠেকিয়ে দেন হেয়া।

রক্ষণ ভাগে কিছুটা গুছিয়ে নিলেও গোলের দেখা পায়নি ইউনাইটেড। ৭৫তম মিনিটে পল পগবার দূরপাল্লার শট পোস্টে লেগে গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনির মাথায় লেগে ফিরে যায়।

বাকি সময় কোনো দলই আর গোল করতে পারেনি। জয় নিয়েই মাঠ ছাড়ে দিবালারা।
বাংলাদেশ সময়: ০৩২৫ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।