ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বায়ার্নের সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
বায়ার্নের সহজ জয় বায়ার্নের জয়। ছবি: সংগৃহীত

প্রথমার্ধ গোল শূন্যভাবেই শেষ করতে হয় দুদলকে। তবে দ্বিতীয়ার্ধে দুই মিনিটের ব্যবধানে দুই গোল করেই নিজেদের জয় নিশ্চিত করে ফেলে বায়ার্ন মিউনিখ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে এইকে অ্যাথেন্সের মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফেরে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে ‘ই’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে জয়ের মাধ্যমে বায়ার্ন ৭ পয়েন্ট নিয়ে উঠে এসেছে পয়েন্ট টেবিলের শীর্ষে। আর টানা তিন হারে তলানিতে আছে গ্রিসের দল এইকে অ্যাথেন্স।

নিজেদের মাঠে প্রথমার্ধে বায়ার্নকে বেশ ভালোভাবেই আটকে রাখতে সক্ষম হয় অয়াথেন্স। বেশ কয়েকবার গোলের সম্ভাবনা তৈরি হলেও শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি বুন্ডেসলিগার চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধের সেরা সুযোগটি নষ্ট করেন লেভানদফস্কি। ২৬তম মিনিটে বাঁ দিক থেকে স্পেনের মিডফিল্ডার তিয়াগো আলকানতারার বাড়ানো বল দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যাওয়ার সময় ঠিকঠাক পা ছোঁয়াতে পারেননি পোল্যান্ডের এই ফরোয়ার্ড।

৬১তম মিনিটে প্রথম গোল পায় বায়ার্ন। রবেনের নেওয়া শট ফিরে আসলেও ফিরতি শটে দারুণভাবে জালে বল পাঠান হাভিয়ের মার্টিনেজ। ৬৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জার্মানির দলটি। এরপর আর ব্যবধান বাড়াতে না পারলেও জয় পেতে কষ্ট করতে হয়নি আর বায়ার্নকে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এমকেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।