ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

আর্সেনালের টানা ১০ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
আর্সেনালের টানা ১০ জয় ছবি: সংগৃহীত

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুটা ভালো ছিল না আর্সেনালের। ম্যানচেস্টার সিটি ও চেলসির বিপক্ষে দুই হাইভোল্টেজ ম্যাচে হার দেখেছিল তারা। তবে এরপরই ঘুর দাঁড়ায় উনাই এমরির শিষ্যরা। সবধরনের প্রতিযোগিতায় তুলে নেয় টানা ১০ জয়। প্রিমিয়ার লিগেই টানা সপ্তম জয়।

সোমবার ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে লেস্টার সিটিকে আতিথিয়েতা জানায় আর্সেনাল। আর এ ম্যাচে পিয়েরি-এমরিক আউবামেয়াংয়ের জোড়া গোল ও মেসুত ওজিলের এক গোলে লেস্টারকে ৩-১ ব্যবধানে হারায় গানাররা।

শুরুতে অবশ্য আত্মঘাতি গোল হজম করে পিছিয়ে পড়ে আর্সেনাল। ৩১ মিনিটে বেলেরিন নিজেদের জালেই বল জড়িয়ে দেন। তবে বিরতির আগে ৪৫ মিনিটে ওজিল গোল করে সমতায় ফেরান নিজ দলকে।

দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন আউবামেয়াং। ৬৩ ও ৬৬ মিনিটে এই স্ট্রাইকার গোল দুটি করেন।

এ জয়ের ২১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে আর্সেনাল। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২৩। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল।

চেলসি ও টটেনহ্যাম হটস্পারের পয়েন্টও আর্সেনালের সমান ২১। গোল ব্যবধানে এগিয়ে তৃতীয় স্থানে আছে স্ট্যামফোর্ড ব্রিজের দল। টটেনহ্যামের অবস্থান পঞ্চম। ১৪ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ২৩ অক্টোবর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।