ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের জন্যই আমরা সিরিয়াস প্রস্তুতি নিচ্ছি: তামিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
বিশ্বকাপের জন্যই আমরা সিরিয়াস প্রস্তুতি নিচ্ছি: তামিম তামিম ইকবাল। ফাইল ফটো

ঢাকা: ২০১৯ সালে অনুষ্ঠেয় আইসিসি বিশ্বকাপকে সামনে রেখে সিরিয়াস প্রস্তুতি চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের ব্যাটিং রাজপুত্র তামিম ইকবাল। 

তিনি বলেছেন, বিশ্বকাপের আগে আমরা বেশ কিছু টুর্নামেন্ট খেলছি। বিশ্বকাপকে ঘিরে সত্যিই আমরা বেশ গুরুত্বের সঙ্গে প্রস্তুতি নিচ্ছি।

আমি মনে করি এসব টুর্নামেন্ট আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ড সিরিজে যদি আমরা ভালো ক্রিকেট খেলতে পারি তবে এই গতি বিশ্বকাপে বেশ কাজে দিবে।

সোমবার (২২ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতে একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে দেশসেরা ওপেনার তামিম ইকবাল এমনটাই জানিয়েছেন।  

তামিম বলেন, আমরা মাত্র ভালো পারফরমেন্স করতে শুরু করেছি। যদি কঠোর পরিশ্রম করি ও আমাদের স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যাই, তাহলে আমরা সফলতা অর্জন করবো।


তিনি বলেন, ক্রিকেট একটি অনিশ্চিতের খেলা। যদি কারো (খেলোয়াড়) ম্যাচে ভালো সফলতা আসে, আর কেউ যদি চমৎকার টুর্নামেন্ট খেলে তাহলে সে অনেক কিছু অর্জন করতে পারবে।  

‘আমি মনে করি আমরা দলের সবাই সবটুকু দিয়ে খেলবো। চেষ্টা থাকবে ভালো রান করার এবং উইকেট নেওয়ার। আমরা এটাই করতে পারি। দেখবেন, মাঝে মাঝে ভাগ্য আপনার প্রতি সহায় হচ্ছে না। তবে কখন কী হবে আপনি তা কখনও বুঝতেও পারবেন না। ’   

গত এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ওপেনিং করতে নেমে বাম হাতের কবজিতে চোট পান তামিম। এরপর থেকেই খেলার বাইরে রয়েছেন তিনি।  

চোটের কারণে গত ২১ অক্টোবর থেকে বাংলাদেশে শুরু জিম্বাবুয়ে সিরিজেও নেই দেশ সেরা এই ব্যাটসম্যান।  

বাংলাদেশ সময়: ০৬০২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮আপডেট: ১০২৪ ঘণ্টা
এএটি/এপি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।