[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

এক লাফে ১১ ধাপ এগিয়ে তিনে আব্বাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২২ ৪:২৫:৩২ পিএম
মোহাম্মদ আব্বাস। ছবি: সংগৃহীত

মোহাম্মদ আব্বাস। ছবি: সংগৃহীত

পাকিস্তানের হয়ে দ্বিতীয় দ্রুত ৫০ উইকেটের মালিক তিনি। এত বড় অর্জনের পর আরও বড় অর্জন যোগ হলো পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আব্বাসের খাতায়। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সদ্য প্রকাশিত বোলার র‍্যাংকিংয়ে তিনে উঠে এসেছেন এই পাকিস্তানি বোলার।

এক লাফে ১১ ধাপ এগিয়ে আসেন তিনি। তার উপরে আছেন ৮৯৯ পয়েন্ট নিয়ে ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন ও ৮৮২ পয়েন্ট নিয়ে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা। সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে আব্বাস ১৭ উইকেট নিয়ে চমকে দেন ক্রিকেট বিশ্বকে। ক্রিকেটের বাঘা বাঘা বোলাররাও আব্বাসের প্রশংসায় পঞ্চমুখ।

আব্বাসকে উদ্দেশ্য করে দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেইল স্টেন টুইট করেন। লেখেন, ‘আমি একজন বিশ্ব সেরা বোলারকে এগিয়ে আসতে দেখছি। তিনি মোহাম্মদ আব্বাস।’ 

১০ টেস্টে আব্বাসের উইকেট সংখ্যা ৫৯। এর মধ্যে ২৮ বছর বয়সী এই বোলার চারবারই নেন ৫ উইকেট করে। আবুধাবী টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে নেন ১০ উইকেট।      

বাংলাদেশ সময়ঃ ১৬২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db