[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

ক্যাচ মিসেই জিম্বাবুয়ের হার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২২ ৩:২৪:০০ এএম
ক্যাচ মিসই জিম্বাবুয়েকে হারের দিকে ঠেলে দিয়েছে, ছবি: শোয়েব মিথুন

ক্যাচ মিসই জিম্বাবুয়েকে হারের দিকে ঠেলে দিয়েছে, ছবি: শোয়েব মিথুন

ঢাকা: সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের কাছে টস হেরে ফিল্ডিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিল জিম্বাবুয়ে। দলীয় ১৭ রানে ফেলে দিয়েছিল স্বাগতিকদের ২ উইকেট। আরও দু’টি উইকেট পড়ে যেতো হয়তো এরও আগে, যদি না ব্যক্তিগত ৭ রানে ইমরুল কায়েসের ক্যাচটি জুয়াও ছেড়ে দিতেন এবং ব্যক্তিগত ২ রানেই লিটনকে তালুবন্দি করতে পারতেন সিকান্দার রাজা।

এই দু’টি ক্যাচ মিসই জিম্বাবুয়েকে জয়ের কক্ষপথ থেকে সরিয়ে পতনের দিকে ঠেলে দিয়েছে বলে মনে করছেন দলটির দলপতি হ্যামিল্টন মাসাকাদজা।

রোববার (২১ অক্টোবর) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে তিনি এ কথা বলেন।

মাসাকাদজা বলেন, আমার মনে হয়েছে, ওই ক্যাচগুলোর মিসই আমাদের ব্যাকফুটে ঠেলে দিয়েছে। যদি আমরা সেটা না করতাম, তাহলে হয়তো চিত্র ভিন্ন হতে পারতো। তবে সবসময়ই তো আর হবে না। আবার কখনও হবে। সত্যি কথা বলতে আজ আমাদের হয়নি।

তবে সিরিজের প্রথম ম্যাচটি হেরে গেলেও ২৪ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় দ্বিতীয় ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চাইছেন এই জিম্বাবুইয়ান অধিনায়ক।

তিনি বলেন, আমাদের শুধু নিশ্চিত করতে হবে, আমরা যেনো পরের ম্যাচটিতে খোলস ছেড়ে বেরিয়ে আসতে পারি এবং আজকের চাইতে নিজেদের আরেকটু তুলে ধরতে পারি।

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে ২৮ রানের জয় পেয়েছে স্বগাতিক বাংলাদেশ। মাশরাফিদের দেওয়া ২৭২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটের খরচায় ২৪৩ রান সংগ্রহ করে হ্যামিল্টন মাসাকাদজার দল।

বাংলাদেশ সময়: ০৩১১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এইচএল/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache