[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২১ ৮:৪৮:৫০ এএম
লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

লিওনেল মেসির ভক্তদের জন্য নিঃস্বন্দেহে বেশ বড় ধাক্কা। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তাদের প্রিয় আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড মেসি। কমপক্ষে ছয়টি ম্যাচে দেখা যাবে না মেসিকে। এর মধ্যে আছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুলের প্রথম এল ক্ল্যাসিকো।

শনিবার (২০ অক্টোবর) ক্যাম্প ন্যুয়ে সেভিয়ার বিপক্ষে লা লিগায় ৪-২ গোলে জয় পায় বার্সেলোনা। তবে হারাতে হয় দলের প্রধান শক্তি মেসিকে। ম্যাচের ১৬তম মিনিটে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে ডান হাতে ব্যথা পান মেসি। প্রাথমিক চিকিৎসার পরও ঠিক না হওয়াতে শেষ পর্যন্ত মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে।

ম্যাচ চলাকালে মেসির অবস্থা জানা না গেলেও ম্যাচ শেষ হওয়ার বার্সেলোনার নিজস্ব ওয়েবসাইটে জানিয়ে দেয়, মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়েছে। আর এ কারণে প্রায় ছয় ম্যাচ খেলতে পারবেন না ক্লাবটির অধিনায়ক।

বুধবার (২৪ অক্টোবর) চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে খেলবে বার্সেলোনা। এর চার দিন পর অর্থাৎ ২৮ অক্টোবর ঘরের মাঠে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদের। এসব ম্যাচে মেসিকে পাবে না বার্সা। তবে ২৪ নভেম্বর অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরার সম্ভাবনার কথা জানিয়েছে বার্সেলোনা।

সেভিয়ার বিপক্ষে দ্বিতীয় মিনিটে মেসির দেওয়া দারুণ এক পাস থেকেই গোল করে দলকে এগিয়ে দেন ফিলিপে কৌতিনহো। দ্বাদশ মিনিটে নিজেই গোল করে ব্যবধান দ্বিগুণ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache