ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সালাহ’র নৈপুণ্যে লিভারপুলের জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
সালাহ’র নৈপুণ্যে লিভারপুলের জয়  ছবি: সংগৃহীত

অবশেষে মিশরের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ’র গোলে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে লিভারপুল। টানা চার ম্যাচ জয়হীন থাকার পর জিতল দলটি। 

শনিবার (২০ অক্টোবর) রাতে হাডার্সফিল্ড টাউনকে ১-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

চলতি মৌসুমে শুরুর সাত ম্যাচ জেতার পর হঠাৎই ছন্দ হারিয়েছিল লিভারপুল।

গত ৪ ম্যাচে দু’টি করে হার ও ড্র তাদের। খেলায় ২৪ মিনিটের জেরদান সাচিরির আড়াআড়ি করে বাড়ানো বল ডান পায়ের কোনাকুনি শটে দূর থেকেই গোল দেন সালাহ।

৩১ মিনিটে হাডার্সফিল্ডের সমতায় ফেরার সুযোগ থাকলেও ক্রসবারের জন্য তা হয় নি। অধিনায়ক জোনাথন হগের ২০ গজ দূর থেকে নেওয়া জোরালো শট গোলরক্ষককে ফাঁকি দিলেও ক্রসবারকে ফাঁকি দিতে পারেনি।

এদিকে ৪২ মিনিটে হগ হেড করার পর ডি বক্সের মধ্যে জেমস মিলনারের বাহুতে বল লাগলে পেনাল্টির আবেদন করে হাডার্সফিল্ড। তবে সাড়া দেননি রেফারি।

এরপর ৬৩ মিনিটে গোলের সুযোগ নষ্ট করেন সালাহ। বাঁ দিক থেকে ড্যানিয়েল স্টারিজের লম্বা করে বাড়ানো বল বুক দিয়ে নামানোর পর শট মারেন সালাহ। কিন্তু বল চলে যায় পোস্টের বাইরে দিয়ে।  

তবে শেষ পর্যন্ত লিগে সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল। স্বস্তির জয়ের মাধ্যমে ৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৫১৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এমএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad