[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

রোনালদোর জন্যই জুভেন্টাস ছাড়তে হয় হিগুয়েনকে!  

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ১:০১:৪৬ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো ও গঞ্জালো হিগুয়েন। ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো ও গঞ্জালো হিগুয়েন। ছবি: সংগৃহীত

আগামি বছরের জানুয়ারিতে শুরু হবে ফুটবল ক্লাবগুলোর নতুন দলবদল। কিন্তু আগের দলবদলের আলোচনা যেন এখনও থামছেই না। নতুন করে হাওয়া দিচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য জুভেন্টাস দল থেকে বিদায় নিতে হয়েছে গঞ্জালো হিগুয়েনকে এই আলোচনা।

ফুটবল বিশ্বকে চমকে দিয়ে ১০০ মিলিয়ন ইউরোতে দীর্ঘদিনের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো। এই তারকাকে পেয়ে দিবালা, মানজুকিচ, কস্তা, হিগুয়েনের দল আরও শক্তিশালী হয়ে উঠল। কিন্তু এই আক্রমণভাগ নিয়ে আলোচনার আগেই নতুন খবর হিসেবে সামনে আসে হিগুয়েনকে প্রতিদ্বন্দ্বী ক্লাব এসি মিলানে ধারে পাঠিয়ে দিচ্ছে জুভেন্টাস!

দুই বছর আগে রেকর্ড ৯০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে আসেন হিগুয়েন। তবে অর্থের পুরোটা ওঠেনি ক্লাবের। সাদা-কালো জার্সিতে খুব একটা নিজেকে মেলে ধরতে পারেননি এই আর্জেন্টাইন। ক্লাবের হয়ে ৭৩ ম্যাচ খেলে মাত্র ৪০ গোল করেন তিনি।

কিন্তু রোনালদোকে দলে টানায় হিগুয়েনের খরচ সামলে উঠতে না পারার কারণে হিগুয়েনকে অন্য ক্লাবকে দিয়ে দেওয়ার পরিকল্পনা। ক্লাবের এমন সিদ্ধান্তে বেশ নাখোশ হয়ে আছেন এই আর্জেন্টাইন। তবে ক্লাবের প্রতি ভালোবাসাটা প্রকাশে কার্পন্য করেননি। বলেন, ‘এখনো ক্লাবের প্রতি ভালোবাসা আছে আমার। কারণ ওরা আমার সঙ্গে ভালো আচরণ করেছে। সতীর্থ, সমর্থকেরা সব সময় ভালোবেসেছে। কিন্তু আমি যেতে চাইনি। সবাই বলে, ওরা আমাকে বের করে দিয়েছে। আমি জানতাম সম্পর্কে (ক্লাবের সঙ্গে) ভাঙন দেখা দিয়েছে এবং এরপর তারা রোনালদোকে নিল। ক্লাব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত আমি নিইনি।’

জুভেন্টাস ছাড়া প্রসঙ্গে হিগুয়েইন বলেন, ‘আমি জুভেন্টাসের জন্য সর্বোচ্চ করেছি। বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিস্টিয়ানো আসার পর ক্লাব চেয়েছিল মান বাড়াতে এবং আমাকে বলা হলো আমি আর এখানে থাকতে পারব না। এবং তারা এর সেরা সমাধান খুঁজছে। সেরা সমাধান বের হলো, মিলান।’ 

নতুন ক্লাব মিলানের হয়ে ৭ ম্যাচে এরই মধ্যে ৬ গোল করে ফেলেছেন হিগুয়েন।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল জুভেন্টাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache