[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিট বিক্রি শুরু শনিবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ১:৪৩:৪৬ এএম
বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের লোগো

বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের লোগো

ঢাকা: আগামী ২১ অক্টোবর (রোববার) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার সিরিজ। গ্যালারিতে বসে ম্যাচের উত্তাপ পেতে ভক্তদের জন্য শনিবার (২০ অক্টোবর) থেকে টিকিট ছাড়ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওইদিন মিরপুর হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। এরপরেও টিকিট পর্যাপ্ত থাকলে স্টেডিয়াম সংলগ্ন ১ নম্বর বুথ থেকে তা সংগ্রহ করতে পারবেন টাইগার ক্রিকেটপ্রেমীরা।

ঢাকার ওয়ানডের জন্য পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে টিকিট পাওয়া যাবে। সেগুলো হলো- গ্র্যান্ড স্ট্যান্ড, ভিআইপি স্ট্যান্ড, ক্লাব হাউজ, সাউদার্ন/নর্দান স্ট্যান্ড ও ইস্টার্ন স্ট্যান্ড। এসব ক্যাটাগরির টিকিটের দাম যথাক্রমে ১০০০, ৫০০, ৩০০, ১৫০ ও ১০০ টাকা। 

২৪ ও ২৬ অক্টোবর সিরিজের শেষ দু’টি ওয়ানডে গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। কিন্তু টিকিট পাওয়া যাবে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে ২৩ অক্টোবর (মঙ্গলবার) থেকে। সেখানেও ম্যাচের দিন স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে, যদি এমএ আজিজের বুথে কোনো টিকিট অবিক্রিত থাকে এমন হিসেবে।

চট্টগ্রামের দুই ওয়ানডের টিকিট বিক্রি হবে ছয়টি ভিন্ন ক্যাটাগরিতে। সেগুলো হলো- গ্র্যান্ড স্ট্যান্ড, রুফ টপ হসপিটালিটি, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড, ক্লাব হাউজ, ওয়েস্টার্ন স্ট্যান্ড ও ইস্টার্ন স্ট্যান্ড। এই ছয় ক্যাটাগরির টিকিটের দাম যথাক্রমে ১০০০, ১০০০, ৫০০, ৩০০, ১৫০ ও ১০০ টাকা করে।

এরপর ৩-৭ নভেম্বর দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের টিকিট সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের কাউন্টারে পাওয়া যাবে ২ নভেম্বর (শুক্রবার) থেকে।

সিলেটের অভিষেক টেস্টে টিকিট বিক্রি হবে পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে। সেগুলো হলো- গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউজ, ইস্টার্ন গ্যালারি, ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন গ্যালারি। টিকিটের দাম ৫০০, ২০০, ৮০, ৫০ ও ৫০ টাকা করে। 

আর দ্বিতীয় টেস্টের টিকিট পাওয়া যাবে মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টারে। টেস্ট ম্যাচ চলার সময় প্রতিদিনই টিকিট বিক্রি করা হবে। 

সিলেটের অনুরুপ ঢাকা টেস্টেও ৫টি ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হবে। ক্যাটগরিগুলো হলো- গ্র্যান্ড স্ট্যান্ড (৫০০ টাকা), ভিআইপি স্ট্যান্ড (৩০০ টাকা), ক্লাব হাউজ (২০০ টাকা), নদার্ন/সাউদার্ন স্ট্যান্ড (৮০ টাকা) ও ইস্টার্ন স্ট্যান্ড (৫০ টাকা)। 

নগদ অর্থ ছাড়াও ইউইক্যাশের মাধ্যমেও টিকিট পাওয়া যাবে। সে ক্ষেত্রে ইউক্যাশ মেন্যু ব্যবহার করে কেনার পর নিশ্চিতকরণ মেসেজ নিয়ে ম্যাচের আগের দিন ইউক্যাশ এজেন্ট থেকে সংগ্রহ করতে হবে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এইচএল/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache