[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ মাঘ ১৪২৫, ১৯ জানুয়ারি ২০১৯
bangla news

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ৯:৫৩:৫০ পিএম
মোহাম্মদ আমির-ছবি: সংগৃহীত

মোহাম্মদ আমির-ছবি: সংগৃহীত

সদ্য সমাপ্ত এশিয়া কাপে বাজে বোলিংয়ের খেসারত দিয়ে অজিদের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের বাঁহাতি পেসার মোহাম্মদ আমির। চলতি টেস্ট সিরিজ থেকেও একই কারণে বাদ দেওয়া হয়েছে তাকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ডাক পেয়েছেন ইমাদ ওয়াসিম ও বাবর আজম। 

আগামী ২৪ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ফাস্ট বোলার ওয়াকাস মাকসুদ। কিন্তু ডাক পাননি মোহাম্মদ আমির। তবে এজন্য এশিয়া কাপে তার বাজে বোলিংকেই কারণ হিসেবে নিশ্চিত করেছে পিসিবি। নিজেকে ফিরে পেতে এখন ঘরোয়া ক্রিকেটে মনোনিবেশ করেছেন এই পেসার।

প্রায় এক বছর পর টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার ইমাদ। গত এশিয়া কাপের দলে তার নাম থাকলেও ফিটনেসের কারণে বাদ দেওয়া হয় তাকে। বাবর আজমও অনেকদিন পর দলে ফিরলেন।

অজিদের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:
ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শাহিবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হোসেন তালাত, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), শাদাব খান, শাহিন আফ্রিদি, উসমান খান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ, ফাহিম আশরাফ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14