ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে মাশরাফি-মুশফিকের শোক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ১২:৫৮:৫৩ পিএম
চলে গেলেন কিংবদন্তি গায়ক ও গিটারিস্ট আইয়ুব বাচ্চু-ছবি: সংগৃহীত

চলে গেলেন কিংবদন্তি গায়ক ও গিটারিস্ট আইয়ুব বাচ্চু-ছবি: সংগৃহীত

চলে গেলেন কিংবদন্তি গায়ক ও গিটারিস্ট আইয়ুব বাচ্চু। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালের এমন সংবাদ হজম করা আইয়ুব বাচ্চুর ভক্তদের জন্য ছিল কষ্টের। শোকের এই ধাক্কা লেগেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও।

এদিন সকালে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়ার পর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, ফাস্ট বোলার রুবেল হোসেন ও সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানান।

আইয়ুব বাচ্চুর একজন পাড় ভক্ত মাশরাফি তার ব্যক্তিগত আইডি থেকে লেখেন, ‘সবাই কে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহর গাড়ি বাড়ি কিছুই রবে না -আইয়ুব বাচ্চু’

মুশফিক তার পোস্টে লেখেন, ‘দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন তিনি।

বোলার রুবেল আইয়ুব বাচ্চুর সঙ্গে তার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই বাচ্চু ভাই এদের গান শুনি. আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম। আল্লাহ এটা কি হয়ে গেল আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন আমিন।’

সাব্বির রহমান লেখেন, ‘ইন্না লিল্লাহহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14