[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

ভারতের বিপক্ষে খেলছেন না লুইস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ৯:৪৮:০৩ এএম
ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ওপেনার এভিন লুইস-ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ওপেনার এভিন লুইস-ছবি: সংগৃহীত

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ওপেনার এভিন লুইস। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি সরে দাঁড়ান। তার পরিবর্তে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে কাইরান পাওয়েল ও তিন ম্যাচ টি-টোয়েন্টিতে নিকোলাস পুরানকে নেওয়া হয়েছে।

এই সিরিগুলোতে লুইসের অনুপস্থিতি খারাপ প্রভাব ফেলতে পারে ক্যারিবীয়দের। কেননা ইতোমধ্যে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগের কারণে ভারত ও বাংলাদেশ সফরে ‘না’ বলে দিয়েছেন ক্রিস গেইল। এছাড়া টি-টোয়েন্টিতে যোগ হলেও ইনজুরির কারণে ৫০ ওভারের ম্যাচে খেলবেন না আন্দ্রে রাসেল।

আগামী ২১ অক্টোবর গোহাটিতে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ সীমিত ওভার স্কোয়াড আপডেট।

ওডিআই স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, কাইরান পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ওশেন থমাস, ওবেড ম্যাককোয়।

টি-২০ স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফ্যাবিয়ান এলেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ওবেড ম্যাককোয়, অ্যাশলে নার্স, কেমো পল, খারে পিয়েরে, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশেন থমাস।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache