[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

মেসির সঙ্গে কখনোই খেলতে চান না মদ্রিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ৯:৫৩:০৯ পিএম
মেসি-মদ্রিচ-রোনালদো/ছবি: সংগৃহীত

মেসি-মদ্রিচ-রোনালদো/ছবি: সংগৃহীত

সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তার সম্পর্কের অবনতিকে এক কথায় নাকচ করে দিয়েছেন রিয়ালের ক্রোয়েট মিডফিল্ডার লুকা মদ্রিচ। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন তিনি কখনোই লিওনেল মেসির সতীর্থ হবেন না।

ক্লাব ও দেশের দুর্দান্ত এক মৌসুম কাটানোর পর চলতি বছরের ব্যালন ডি’অরের অন্যতম দাবিদার ভাবা হচ্ছে মদ্রিচকে। রোনালদোর পাশাপাশি রিয়াল মাদ্রিদের হয়ে টানা তিন ইউরোপ সেরার মুকুট জিতেছেন এই ৩৩ বছর বয়সী তারকা। একইসঙ্গে গত বিশ্বকাপের ফাইনালে ওঠার স্বাদও পেয়েছেন তিনি।
 
এরইমধ্যে জুভেন্টাস তারকা রোনালদোকে পেছনে ফেলে ফিফা’র বর্ষসেরার পুরস্কার বগলদাবা করেছেন মদ্রিচ। তবে ব্যক্তিগত সম্মান অর্জনের কারণে তাদের বন্ধুত্বে কোনো ফাটল ধরেনি বলেই জানালেন তিনি।

ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে মদ্রিচ বলেন, 'মাদ্রিদে আমরা একসঙ্গে ছয়টা অসাধারণ মৌসুম কাটিয়েছি। সেখানে আমাদের মাঝে দারুন বন্ধুত্ব ও পারস্পরিক বোঝাপড়া তৈরি হয়েছে।'

'এখন সে চলে গেছে এবং আমাদের মধ্যে যোগাযোগ অব্যাহত আছে। আমরা একজন আরেকজনকে বার্তা পাঠাই। যদিও অনেকে এটাকে সত্য বলতে রাজি নয়, কিন্তু আমি এটা বলতে পারি আমরা এখনও ভালো সম্পর্ক বজায় রেখেছি।'

বার্সা তারকা মেসি এবার ব্যালন ডি’অরের ভোটে কিছুটা পিছিয়ে গেছেন। লা লিগায় মেসির প্রতিদ্বন্দ্বী হিসেবেই দেখা যায় মদ্রিচকে। নিজের সতীর্থ হিসেবে তাকে দেখার কোনো ইচ্ছে তার নেই বলেই জানালেন এই মাদ্রিদ তারকা।

'আমি তার বিপক্ষে খেলি, তার সঙ্গে নয়।'

'অবশ্যই মেসি ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়, কিন্তু আমি তার সঙ্গে কখনোই খেলব না।'

আগামী ২৮ অক্টোবর এল ক্লাসিকোয় ফের মেসির মুখোমুখি হবেন মদ্রিচ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি ক্রিশ্চিয়ানো রোনালদো
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache