[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

প্রস্তুতি ম্যাচের অধিনায়ক সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ৬:০৩:০২ পিএম
সৌম্য সরকার-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌম্য সরকার-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ১৯ অক্টোবর বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে অনুষ্ঠেয় প্রস্তুতি ম্যাচের জন্য ১২ সদস্যের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে দলকে নেতৃত্ব দেবেন সৌম্য সরকার। সফরকারীদের বিপক্ষে স্বাগতিকরা মাঠে নামবে বিসিবি একাদশ নামে।

স্কোয়াডের বাকিরা হলেন, মিজানুর রহমান, ফজলে রাব্বি, মোসাদ্দেক হোসেন সৈকত, জাকির হোসেন, আরিফুল হক, আফিফ হোসেন ধ্রুব, সাইফউদ্দিন, ইয়াসিন আরাফাত মিশু, এবাদত হোসেন, মোরশেদুল আক্তার ও নাঈম হাসান।

ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচটি শেষে ২১ অক্টোবর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ও সফরকারীরা। সিরিজের শেষ দুটি ওয়ানডে গড়াবে ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই  দিবা রা‌ত্রির।

ওয়ানডে সিরিজ শেষে ৩-৭ নভেম্বর সিলেট আনন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট ম্যাচটি। আর এই ম্যাচ দিয়েই নয়োনাভিরাম স্টেডিয়ামটির টেস্ট অভিষেক হবে।দ্বিতীয় ও শেষটি অনুষ্ঠিত হবে ১১-১৫ নভেম্বর মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে।

এদিকে সিরিজ সামনে রেখে গত মঙ্গলবার সকালে জিম্বাবুয়ে ঢাকা পৌঁছে বুধবার (১৭ অক্টোবর) বিকেলে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলনেও অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache