ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অজিদের ১৪৫ রানে গুটিয়ে দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
অজিদের ১৪৫ রানে গুটিয়ে দিল পাকিস্তান অজিদের ১৪৫ রানে গুটিয়ে দিল পাকিস্তান-ছবি: সংগৃহীত

দ্বিতীয় টেস্টের প্রথম দিন পাকিস্তান টসে জিতে ব্যাটিং নেওয়ার পর মনে হচ্ছিল চরম ভুল করে বসেছে তারা। দলীয় ৫৭ রানের মাথায় হারিয়ে বসে চার চারটি উইকেট। অস্ট্রেলিয়ান স্পিনার নাথায় লায়ন হ্যাটট্রিক না করলেও ৬ বলে তুলে নেন ৪টি উইকেট।

কিন্তু শেষ পর্যন্ত ঘুরে দাঁড়িয়ে ২৮২ রানের মোটামুটি পুঁজি পায় পাকিস্তান। তবে শেষ বিকেলে অজিদের দুটি উইকেট তুলে নেওয়ায় বোঝা গিয়েছিল, এই বোলিং ট্রাকে তাদের থেকে পাকিস্তান হয়তো আরও ভালো করবে।

দ্বিতীয় দিন বোলিং তোপের ধারাবাহিকতা ধরে রাখলো আবুধাবিতে খেলতে নামা পাকিস্তান। মোহাম্মদ আব্বাসের ভয়ংকর পেস ও বিলাল আসিফের স্পিন বিষে মাত্র ১৪৫ রানেই প্রথম ইনিংসে গুটিয়ে যায় সফরকারীরা। পাকিস্তান লিড পায় ১৩৭ রানের। দলের হয়ে কেউই হাফসেঞ্চুরির দেখা পাননি। সর্বোচ্চ ৩৯ রান করেন ওপেনার অ্যারন ফিঞ্চ। দ্বিতীয় সর্বোচ্চ ৩৪ করেন লোয়ারঅর্ডার মিচেল স্টার্ক।

দারুণ বল করে ক্যারিয়ারে তৃতীয়বারের মতো ৫ উইকেট তুলে নেন পেসার আব্বাস। বিলাল আসিফ পান ৩ উইকেট। বাকি উইকেটটি নেন ইয়াসির শাহ।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।