[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

‘বিশ্বকাপ ট্রফি অবশ্যই আমাদের ঘরে আসবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ৩:৩৭:৩৭ পিএম
বিশ্বকাপ ট্রফির সামনে বাংলাদেশের ক্রিকেটাররা-ছবি: বাংলানিউজ

বিশ্বকাপ ট্রফির সামনে বাংলাদেশের ক্রিকেটাররা-ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘একদিন এই বিশ্বকাপ ট্রফি অবশ্যই আমাদের ঘরে আসবে। এখন আমরা যে প্রক্রিয়ায় এগিয়ে যাচ্ছি তাতে সামনের বিশ্বকাপে ভালো ফল আশা করি। বিশ্বকাপ শব্দটাই অন্যরকম। এটা সব সময়ই উজ্জীবিত করে ইয়াং স্টারদের। আমার বিশ্বাস আগামী বিশ্বকাপে আমরা ভালো করব।’

কথাগুলো বলছিলেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক ও টাইগারদের প্রধান নির্বাচন মিনহাজুল আবেদীন নান্নু।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সে তো অনেক দূরের কথা। আগামী বছরের ৩০ মে মাঠে গড়াবে, যা চলবে ১৪ জুন পর্যন্ত। তাহলে এখনই কেন নান্নু একথা বলছেন? অনেকের মনেই এ প্রশ্ন আসতে পারে। তাদের উত্তর হলো, প্রাসঙ্গিক বলেই বিশ্বকাপ নিয়ে কথা বলেছেন সাবেক এই টাইগার দলপতি। বিশ্বভ্রমণের অংশ হিসেবে বুধবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় পাকিস্তান থেকে হোম অব ক্রিকেট মিরপুরে এসেছে বিশ্বকাপ ট্রফি।মিনহাজুল আবেদীন নান্নু-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমশের-ই-বাংলা জাতীয় ক্রিকেটে স্টেডিয়ামে বিসিবি একাডেমির সামনে ট্রফি উন্মোচনের দায়িত্ব বর্তেছিলো তার ওপরেই। সকাল ১১টা ২০ মিনিটে ইউনিসেফ বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ট্রফি তুলে ধরে আগামীতে তা নিজেদের করে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন এই টাইগার প্রধান নির্বাচক।

নান্নুর পরে দুপুর সোয়া ১২টা’র সময় স্বপ্নের বিশ্বকাপ ট্রফির সঙ্গে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেন জাতীয় দলের ক্রিকেটাররাও। মুশফিক, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিনরা এসে ট্রফি হাতে নিয়ে তা উঁচিয়েও ধরেন। ঠিক যেভাবে বিশ্বকাপ জয়ের পর শিরোপা হাতে উদযাপন করা হয়, সেভাবেই।

তাহলে কী আমরা ধরে নেব ২০১৯ বিশ্বকাপের উদযাপনের রিহার্সেলটা আগেভাগেই সেরে রাখলেন টাইগাররা?

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache