[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

তাসকিন-সৌম্যর পাঁচ উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ২:৫৯:৩৯ পিএম
৫ উইকেট পাওয়া সৌম্য ও তাসকিন। ছবি: সংগৃহীত

৫ উইকেট পাওয়া সৌম্য ও তাসকিন। ছবি: সংগৃহীত

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলতি দ্বিতীয় পর্বে আলো ছড়িয়েছেন স্পিড তারকা তাসকিন আহমেদ ও অলরাউন্ডার সৌম্য সরকার। ক্যারিয়ারের প্রথমবারের মতো প্রথম শ্রেণির ক্রিকেটে পাঁচ উইকেট পেয়েছেন তাসকিন। আর দ্বিতীয়বারের মতো সৌম্য পেলেন পাঁচ উইকেট।

আন্তর্জাতিক ক্যারিয়ারের অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে চমক দেখান তাসকিন। কিন্তু বুধবার (১৭ অক্টোবর) প্রথমবারের মতো প্রথমশ্রেণির ক্রিকেটে পাঁচ উইকেট নেন তিনি। একই দিনে ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো পাঁচ উইকেটের মালিক হন সৌম্য।

ঢাকা মেট্রোর হয়ে খেলা তাসকিন চট্টগ্রাম ডিভিশনের বিপক্ষে বগুড়া স্টেডিয়ামে ২০.৩ ওভার বল করেন। বিনিময়ে ৬৭ রান দিয়ে নেন পাঁচ উইকেট। তাসকিনের বলে একে একে আউট হয়ে ফেরেন সাদিকুর রহমান (২), ইয়াসির আলী (২৯), তাসামুল হক (১১৬), মাহিদুল ইসলাম আঁকন (০) ও শাখওয়াত হোসেন (০)।

একই দিনে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত স্বাগতিক খুলনা ও রংপুর বিভাগের মধ্যকার ম্যাচে দ্বিতীয়বারের মতো পাঁচ উইকেট নেন সৌম্য। এদিন খুলনা বিভাগের হয়ে ২৪ ওভার হাত ঘুরিয়ে ৬১ রানের বিনিময়ে পাঁচ উইকেট নেন এই অলরাউন্ডার। ইনিংসে ধীমান ঘোষ (৬), রবিউল হক (১২), সাজেদুল ইসলাম (২৯), মোহাম্মদ সাদ্দাম (১) ও সনজিত শাহার (০) উইকেট তুলে নেন সৌম্য। এদের মধ্যে প্রথম চারজনই উইকেটের পেছনে দাঁড়ানো কাজী নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এমকেএম/এমএমএস  

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache